বিনোদন ডেস্ক: জামিনে মুক্তি পেয়ে প্রথমবারের মতো ‘মুখোশ’ নামে একটি সিনেমার ডাবিংয়ে অংশ নেন ঢালিউডের লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনি। কিন্তু কাজে ফেরার দুই দিন পর অসুস্থ হয়ে পড়লেন নায়িকা।অসুস্থতার কারণে হাসপাতালে যেতে হলো পরীকে। অভিনেত্রী নিজেই তার ফেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। ওই হাসপাতালের লোকেশনও ট্যাগ করেছেন তিনি। রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে কয়েকটি ছবি পোস্ট করেছেন ‘ডানা কাটা পরী’ খ্যাত নায়িকা। ছবির ক্যাপশনে পরী লিখেছেন, এই একটার সঙ্গে আমার কোনো ব্রেকআপ নাই। সঙ্গে দুইটি ইমোজি দিয়েছেন।
গত ১ সেপ্টেম্বর কারাগার থেকে জামিনে মুক্তি পান তিনি। সেদিনই নায়িকার আইনজীবী সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, সুস্থতার জন্য পরীকে চিকিৎসকের শরণাপন্ন হতে হবে। অবশেষে চিকিৎসকের কাছে যাওয়ার খবরটি জানালেন অভিনেত্রী। এর আগে সংবাদমাধ্যমকে পরীমনি জানিয়েছিলেন, তিনি কয়েক দিন ধরে ঠান্ডাজনিত সমস্যায় ভুগছেন। জ্বরও আছে। তার অনেক দিন ধরে ভার্টিগো (মস্তিষ্কে পীড়া হয় এবং ভারসাম্যহীনতা তৈরি হয়) রোগ আছে। অনেক দিন ধরেই রোগটি তাকে ভোগাচ্ছে। এই রোগের চিকিৎসার জন্য তাকে ভারতে গিয়েও চিকিৎসা নিতে হয়েছে। এদিকে রাশিদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’ সিনেমায় অভিনয় করছেন পরীমনি। শিগগিরই এ সিনেমার বাকি অংশের চিত্রায়ণ শুরু হবে। রাশিদ পলাশ জানান, সামনে পরীমনির জন্মদিন। জন্মদিনের পর তাকে নিয়ে শুটিং সেটে চলে যাবে ইউনিট।
জামিনে মুক্ত হয়ে আবারও ফেসবুকে সক্রিয় হন পরীমনি। ৬ সেপ্টেম্বর পোস্ট দিয়ে প্রধানমন্ত্রীর কাছে নিজের নিরাপত্তা চেয়েছেন। লিখেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এত অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কী করে বেঁচে আছি।’