শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, ০৪:২৪:৪০

বগুড়ায় বিএনপির ২৫০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বগুড়ায় বিএনপির ২৫০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বগুড়া : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দেশে ফেরা উপলক্ষ্যে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টনসহ ২৫০ নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। 

বগুড়ার গাবতলী উপজেলা পরিষদ গেটের সামনে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বিএনপির উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টনকে গ্রেফতার করে পুলিশ।

গাবতলী মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) খায়রুল বাসার মামলার বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার দুপুরে জানান, বুধবার বিকেলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দেশে ফেরা উপলক্ষ্যে গাবতলী উপজেলা পোস্ট অফিসের সামনে বিএনপি নেতাকমীরা গণ-জমায়েত হয়ে মিছিল নিয়ে উপজেলা পরিষদের গেটের সামনে পুলিশের ওপর হামলা করে। 

পুলিশের কাজে বাধা ও হামলার অভিযোগে বিএনপির উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টনসহ ৫০ নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি খায়রুল বাসার।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বিএনপির মিছিলটি উপজেলা পরিষদের গেটের সামনে আসলে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ ৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ ও লাঠিচার্জ করে।

 

 

 

 

এই বিভাগের আরও খবর



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?