শনিবার, ০৫ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০, ০৯:৫৫:৫৮

সিলেট-মাস্কাট রুটে ইউএস-বাংলার ফ্লাইট চালু

সিলেট-মাস্কাট রুটে ইউএস-বাংলার ফ্লাইট চালু

বিশেষ প্রতিনিধি:  সিলেট-মাস্কাট রুটে সরাসরি ফ্লাইট মঙ্গলবার (১৭ নভেম্বর) থেকে চালু করছে বেসরকারি ইউএস-বাংলা এয়ারলাইন্স। এ রুটে সপ্তাহে ২টি ফ্লাইট পরিচালনা করবে এয়ারলাইন্সটি। জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উদ্বোধনী ফ্লাইটটি ছেড়ে যাবে মাস্কাটের উদ্দেশে। ওমানের স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে মাস্কাটে অবতরণ করবে ফ্লাইটটি। ইউএস-বাংলা এয়ারলাইন্স জানিয়েছে, সপ্তাহের প্রতি মঙ্গল ও শুক্রবার রাত ৭টা ৩০মিনিটে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর থেকে উড্ডয়ন করবে ও স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে মাস্কাটে অবতরণ করবে। প্রতি মঙ্গল ও শুক্রবার মাস্কাট থেকে স্থানীয় সময় রাত ১১ টা ৩০ মিনিটে উড্ডয়ন করে পরদিন সকাল ৭টা ১৫ মিনিটে সিলেটে অবতরণ করবে। সিলেট ছাড়াও ইউএস-বাংলা ঢাকা ও চট্টগ্রাম থেকে সরাসরি ফ্লাইট পরিচালনা করে আসছে। এই প্রথম বারের মতো সিলেট থেকে আন্তর্জাতিক রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে এয়ারলাইন্সটি।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?