রবিবার, ০৬ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বুধবার, ১১ নভেম্বর, ২০২০, ০৯:৫৮:০৯

বাংলাদেশি নয় জেলেকে ধরে নিয়ে গেছে মিয়ানমারের বিজিপি

বাংলাদেশি নয় জেলেকে ধরে নিয়ে গেছে মিয়ানমারের বিজিপি

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফের নাফ নদী থেকে একটি নৌকাসহ নয় বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশ (বিজিপি)। গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে বঙ্গোপসাগরের নাফ নদীর মোহনা থেকে জেলেদের নিয়ে যায় বিজিপি। জেলেদের নাম-পরিচয় পাওয়া না গেলেও তারা সবাই টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপের বাসিন্দা বলে জানা গেছে। টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ নুরুল আমিন বলেন, মঙ্গলবার সকালে বঙ্গোপসাগরের নাফ নদীর মোহনায় শাহপরীর দ্বীপের মোহাম্মদ আমিনের মালিকানাধীন একটি নৌকা নয় জেলেকে নিয়ে মাছ ধরতে যায়। একসময় ইঞ্জিন বিকল হয়ে পড়লে নাফ নদী ও সাগরের মোহনায় নৌকাটি ভাসতে থাকে। পরে বিকেলের দিকে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বিজিপির সদস্যরা ভাসমান অবস্থায় জেলেসহ নৌকাটিকে ধরে মিয়ানমারের হাসসুরাতা সীমান্ত চৌকিতে নিয়ে যায়। রাতে শাহপরীর দ্বীপে এ খবর পৌঁছলে জেলেদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। পরে জেলেরা বিষয়টি বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) স্থানীয় ক্যাম্পে জানায়।এ ব্যাপারে টেকনাফ বিজিবি-২-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানিয়েছেন, জেলেদের ফেরত চেয়ে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?