রবিবার, ২৪ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ০৩:৫৩:২৬

আমিরের অভিযোগ উড়িয়ে দিলেন মিসবাহ

আমিরের অভিযোগ উড়িয়ে দিলেন মিসবাহ

স্পোর্টস ডেস্ক: কিছুদিন আগে পাকিস্তানের টিম ম্যানেজম্যান্টকে দায়ী করে অবসরের ঘোষণা দেন মোহাম্মদ আমির। গণমাধ্যমের সামনে টিম ম্যানেজম্যান্টের অনেক সমালোচনা করেন তিনি। আমিরের সেসব কথা উড়িয়ে দিলেন দলটির প্রধান কোচ মিসবাহ-উল-হক। তাঁর মতে, আমির শুধুই তিল থেকে তাল বানিয়ে অন্যরকম পরিস্থিতি তৈরি করেছেন। গত বছর হঠাৎ করে টেস্ট ক্রিকেট থেকে নাম সরিয়ে নেন আমির। এরপর গত মাসে আচমকা আন্তর্জাতিক ক্রিকেট থেকেই অবসরের ঘোষণা দেন। কারণ হিসেবে, টিম ম্যানেজম্যান্টের মানসিক নির্যাতনের বিষয়টি উল্লেখ করেন আমির। বোলিং কোচ ওয়াকার ইউনিসের দিকেও আঙুল তোলেন তিনি। ক্রিকবাজের প্রতিবেদন অনুযায়ী এ ব্যাপারে মিসবাহ বলেন, ‘আমিরের ঘটনায় ওয়াকারের হাত থাকা নিয়ে কথা উঠেছে। কিন্তু এসবে কোনো সত্যতা নেই। ছয়জন নির্বাচক ছিলেন, সঙ্গে আমি প্রধান নির্বাচক। তারপর অধিনায়ক তো ছিলেনই। কাজেই, কেবল একজনই দল নির্বাচনে প্রভাব রেখেছে, এটা কোনোভাবেই সম্ভব নয়।’এরপর মিসবাহ বলেন, ‘পারফরম্যান্সের কারণেই তাকে (আমির) কেউই নিতে চায়নি। আমি বুঝতে পারছি না, কেন সে এত কিছু তৈরি করছে এবং গোটা বিষয়কে তিল থেকে তাল বানিয়েছে। সে দলে জায়গা পায়নি, এরপর প্রক্রিয়া ছিল খুব সাধারণ। ঘরোয়া ক্রিকেটে ফিরে নিজের ফর্ম দেখিয়ে জাতীয় দলে জায়গা আদায় করে নেওয়া। বাকি সবকিছু এখানে অবান্তর।’সাবেক এই পাকিস্তানি তারকা আরো বলেন, ‘আমিরের নিজের দৃষ্টিভঙ্গি আছে এবং আমি সবসময়ই ক্রিকেটারদের ভাবনাকে সম্মান করেছি, তা সে সিনিয়র হোক বা জুনিয়র। সে যখন ফিরে এলো (নিষেধাজ্ঞার পর), আমিই ছিলাম অধিনায়ক। তখন তাকে স্বাগত জানিয়েছি, সবকিছু একপাশে সরিয়ে কেবল পাকিস্তান ক্রিকেটের স্বার্থে তাকে সাপোর্ট করেছি।’

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?