রবিবার, ১৭ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ০৭:২৫:৪৭

কন্যার বাবা হয়ে রোমাঞ্চিত কোহলি

কন্যার বাবা হয়ে রোমাঞ্চিত কোহলি

স্পোর্টস ডেস্ক: ভারত-অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ চলছে। সিরিজের মাঝপথে দেশে ফিরে যান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই দেশে  ফিরে যান তিনি। অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের টেস্ট ড্রয়ের দিনেই বিরুশকার কোল আলো করে এসেছে কন্যাসন্তান। সন্তানের আগমনের খবর কোহলি জানিয়েছেন হলুদ রঙে। টুইটারে কোহলি লিখেছেন, ‘আপনাদের আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের কন্যাসন্তান হয়েছে। আপনাদের ভালোবাসা ও শুভ কামনার জন্য ধন্যবাদ জানাচ্ছি। আনুশকা ও আমাদের কন্যা ভালো আাছে। আমরা দুজনেই খুবই ভাগ্যবান, জীবনের এই অধ্যায় আমাদের দেখার সুযোগ হলো। আপনারা নিশ্চয়ই আমাদের ব্যক্তিগত  গোপনীয়তাকে সম্মান জানাবেন। তাই সবার কাছ থেকে এ ব্যাপারে সহযোগিতা চাই।’২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সুবাদে আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। ২০১৭ সালের ডিসেম্বরে তাঁরা বিয়ের পিঁড়িতে বেসেন। আর গত বছরের ২৭ আগস্ট টুইট করে সন্তান আসার ঘোষণা দিয়েছিলেন কোহলি। আজ তাঁদের সন্তান পৃথিবীর আলো দেখেছে।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?