রবিবার, ১৭ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

রবিবার, ২৯ নভেম্বর, ২০২০, ১২:২৮:১৫

কাতারে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের হার

কাতারে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের হার

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইপর্বের ম্যাচে অংশ নিতে বাংলাদেশ জাতীয় ফুটবল দল এখন কাতারে অবস্থান করছে। মূল ম্যাচ ৪ ডিসেম্বর। এর আগে নিজেদের ঝালিয়ে নিতে গতকাল (শনিবার) স্থানীয় লুসাইল স্পোর্টস ক্লাবের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচে অংশ নেয় বাংলাদেশ দল। এই ম্যাচে বাংলাদেশ ফুটবল দলকে ১-০ গোলে পরাজিত করে লুসাইল স্পোর্টস ক্লাব। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস বলেছেন, ‘ভালো অনুশীলন হয়েছে। শারীরিকভাবে ওরা আগের ম্যাচের প্রতিপক্ষের মতো ছিল না। তবে আরেকটু কৌঁশলি ছিল তারা। আমাদের জন্য দারুণ অনুশীলন ম্যাচ। তবে আমরা কিছুটা হতাশ যে গোল করতে পারিনি। ৯০ মিনিটে আমরা যেভাবে খেলেছি তাতে আমি খুশি।’ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও ৪-২-৩-১ ফরমেশনে খেলেছে বাংলাদেশ। আগের ম্যাচের একাদশ থেকে পরিবর্তন ছিল দুইটি। গোলরক্ষক হিসেবে শুরু করেছিলেন আনিসুর রহমান আর সোহেল রানার জায়গায় মিডফিল্ডে নেমেছিলেন বিপলু আহমেদ।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?