শনিবার, ০৫ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ০১:০৭:৩০

প্রথমার্ধে দুই গোলে এগিয়ে থেকেও পিএসজির হার

প্রথমার্ধে দুই গোলে এগিয়ে থেকেও পিএসজির হার

স্পোর্টস ডেস্ক: লিগ ওয়ানের ম্যাচে শুক্রবার মোনাকোর বিপক্ষে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকেও হেরেছে পিএসজি। ৩-২ গোলে জয় পেয়েছে মোনাকো। এদিন লিগ ওয়ানে টানা নবম জয় পেতে পারত পিএসজি। কিন্তু হয়নি। এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে পিএসজি। সমান সংখ্যক ম্যাচ খেলে ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে মোনাকো। এদিন ম্যাচের ২৫তম মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোলে এগিয়ে যায় সফরকারী দল পিএসজি। ৩৭তম মিনিটে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন এমবাপ্পে। তার দল এগিয়ে যায় ২-০ গোলে। এই ব্যবধান ধরে রেখেই তারা বিরতিতে যায়। কিন্তু বিরতি থেকে ফিরে নতুন রূপে আবির্ভূত হয় মোনাকো। ৫২তম মিনিটে কেভিন ভোল্যান্ডের গোলে ব্যবধান কমায় স্বাগতিক মোনাকো। ৬৫তম মিনিটে ভোল্যান্ড তার দ্বিতীয় গোলটি করে ম্যাচে ২-২ সমতা আনেন। ৮৩তম মিনিটে আব্দু দিয়াল্লো লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় পিএসজি। ৮৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে মোনাকোকে ৩-২ গোলে এগিয়ে দেন ফ্যাব্রিগাস। এই ব্যবধান ধরে রেখেই তারা জয় নিয়ে মাঠ ছাড়ে।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?