রবিবার, ২৯ নভেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ১০:০০:৪৬

জয়ে ফিরল আর্জেন্টিনা

জয়ে ফিরল আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক: পেরুকে তাদেরই মাটিতে হারিয়ে জয়ে ফিরেছে আর্জেন্টিনা। এস্তাদিও ন্যাশনাল ডি লিমাতে বাংলাদেশ সময় বুধবার সকালে লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে পেরুকে ২-০ গোলে হারিয়েছে লিওনেল স্কালোনির দল। একটি করে গোল করেছেন লাউতারো মার্তিনেস ও নিকোলাস গনসালেস। পঞ্চদশ মিনিটে পায় প্রথম ভালো সুযোগ। গনসালেসের চমৎকার ক্রসে ঠিকমতো শট নিতে পারেননি মার্তিনেস। তবে দুই মিনিট পর এগিয়ে যায় সফরকারীরা। জিওভানি লো সেলসোর ক্রস থেকে ঠিকানা খুঁজে নেন গনসালেস। ২৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে আর্জেন্টিনা। লেয়ান্দ্রো পারেদেসের রক্ষণচেরা পাস ধরে গোলরক্ষককে এড়িয়ে বাঁ পায়ের গড়ানো শটে ফাঁকা জালে বল পাঠান মার্তিনেস।  দ্বিতীয়ার্ধের শুরুতে আক্রমণাত্মক ফুটবলে আর্জেন্টিনাকে চেপে ধরে পেরু। তবে তাতে কোনও লাভ হয়নি। আরও কোন গোল না হলে ২-০ গোলে জিতে মাঠ ছাড়ে আর্জেন্টিনা। এই জয়ে ১০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে আর্জেন্টিনা। ১ পয়েন্ট নিয়ে নয় নম্বরে রয়েছে পেরু। ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ব্রাজিল। একুয়েডর ৯ পয়েন্ট নিয়ে আছে তিনে।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?