শনিবার, ০৫ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০, ০৬:৩৮:৪২

আক্রমণ পাল্টা আক্রমণে প্রথমার্ধ গোলশূন্য

আক্রমণ পাল্টা আক্রমণে প্রথমার্ধ গোলশূন্য

স্পোর্টস ডেস্ক: ‘মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফুটবল সিরিজ’-এর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে সফরকারী নেপাল ও স্বাগতিক বাংলাদেশ। আজ মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য ড্র। আক্রমণ ও পাল্টা আক্রমণে খেলেও প্রথম ৪৫ মিনিটে গোলের দেখা পায়নি কোনো দল। এর আগে গত শুক্রবার প্রথম ম্যাচে ২-০ গোলে জিতেছিল বাংলাদেশ। সর্বশেষ ২০০৩ সালে সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছিল বাংলাদেশ। এরপর এক যুগের বেশি সময় পার হলেও শিরোপার সাফল্য পায়নি লাল-সবুজের দল। ২০১৮ সালে ঘরের মাঠে সাফ চ্যাম্পিয়নশিপে এই নেপালের কাছে হেরেছিল বাংলাদেশ। একই বছর বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালে বুরুন্ডির কাছে ৩-০ গোলে হেরে টুর্নামেন্ট থেকেই বিদায় নেয় বাংলাদেশ।প্রথম ম্যাচে প্রত্যাশিত জয় বাংলাদেশ দলের আত্মবিশ্বাস অনেকখানি বাড়িয়ে দিয়েছে। এদিকে বাংলাদেশ দলের প্রধান কোচ জেমি ডে করোনায় আক্রান্ত হয়েছেন। গত শুক্রবার নেপালের বিপক্ষে প্রথম ম্যাচের পর দলের সব খেলোয়াড় ও কোচিং স্টাফের করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় জেমির করোনা পজিটিভ আসে। তিনি রাজধানীর একটি হোটেলে আইসোলেশনে রয়েছেন।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?