রবিবার, ০১ নভেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ১১:০৪:১৮

এমবাপ্পের জোড়া গোলে পিএসজির দারুণ জয়

এমবাপ্পের জোড়া গোলে পিএসজির দারুণ জয়

স্পোর্টস ডেস্ক: লিগ ওয়ানের ম্যাচে নিমকে পাত্তাই দিল না প্যারিসের ক্লাব পিএসজি। জোড়া গোল করেছেন তরুণ ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। তাঁর সঙ্গে জালের দেখা পেয়েছেন দুই সতীর্থ আলেসান্দ্রো ফ্লোরেন্সি ও পাবলো সারাবিয়া। তাই নিমের বিপক্ষে দারুণ জয় তুলে নিয়েছে লিগ চ্যাম্পিয়নরা। গতকাল শুক্রবার রাতে প্রতিপক্ষের মাঠে নিমকে ৪-০ গোলে হারিয়েছে পিএসজি। সামনের দিকে চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ থাকায় নেইমার-অ্যাঞ্জেল ডি মারিয়াসহ নিয়মিত কয়েকজন খেলোয়াড়কে বিশ্রাম দিয়েছিলেন কোচ টমাস তুখেল। গুরুত্বপূর্ণ তারকাদের ছাড়া জয় পেতে সমস্যা হয়নি প্যারিসের ক্লাবটির। অবশ্য ম্যাচের শুরুটা ছিল হতাশার। নবম মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন পিএসজির মিডফিল্ডার লেয়ান্দ্রো পারেদেস। পরের মিনিটে ফাউল করে লাল কার্ড দেখেন ডিফেন্ডার লোইক। পরপর দুই ধাক্কা সামলে ৩২ মিনিটে এগিয়ে যায় পিএসজি। রাফিনিয়ার বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল ঠিকানায় পাঠান এমবাপ্পে। পরের গোল আসে ম্যাচের ৭৮ মিনিটে। সারাবিয়ার হেডে বাড়ানো বল হেডেই লক্ষ্যে পাঠান ফ্লোরেন্সি। ৮৩ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন এমবাপ্পে। এই গোলেও অবদান ছিল সারাবিয়ার। স্প্যানিশ এই মিডফিল্ডারের বাড়ানো বল ধরে ডান পায়ের দারুণ শটে জাল খুঁজে নেন ফ্রান্স তারকা। পাঁচ মিনিট বাদে গোলদাতার তালিকায় নিজে নাম লেখান সারাবিয়া। কলিন দাগবার পাস পেয়ে বাঁ পায়ের শটে স্কোরলাইন ৪-০ করেন তিনি। এতে নিশ্চিত হয় পিএসজির বড় জয়।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?