বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, ০৮:১৪:১১

জানেন একটি গানের জন্য কত নেন শ্রেয়া ঘোষাল?

জানেন একটি গানের জন্য কত নেন শ্রেয়া ঘোষাল?

বিনোদন ডেস্ক : শ্রেয়া ঘোষাল। মেলোডি কুইন হিসেবে উপমহাদেশে পরিচিত। তার মধুমাখা কণ্ঠে গান যেন অমৃত হয়ে ওঠে। শ্রোতারা তার গানে ডুবে থাকেন মগ্ন হয়ে। বলিউডে প্রতিষ্ঠা পাওয়া গায়িকাদের মধ্যে তার নাম উপরের দিকেই। লতা মঙ্গেশকর কিংবা আশা ভোঁসলের পর তার গানই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে।

আকাশচুম্বী জনপ্রিয়তা অর্জন করা এই গায়িকা একটি গানের জন্য কত পারিশ্রমিক গ্রহণ করেন জানেন? পাঁচ-দশ না, গুনে গুনে ২০ লাখ রুপি! হ্যাঁ, সিনেমায় প্রত্যেকটি গান করার জন্য শ্রেয়া ঘোষাল ২০ লাখ রুপি নেন।

ভারতীয় গণমাধ্যম সুত্র বলছে, বলিউডে এই সময়ে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া কন্ঠশিল্পী তিনি। তার পরবর্তী অবস্থানে রয়েছেন হানি সিং। তিনি গান প্রতি নেন ১৫ লাখ রুপি। তৃতীয় স্থানে রয়েছেন একসঙ্গে অরিজিত সিং ও মিকা সিং। তারা দুজনেই ১৩ লাখ রুপি করে গ্রহণ করেন।

এদের মধ্যে আবার লাইভ কনসার্টে গাওয়ার জন্য শ্রেয়া ও অরিজিত সিং এগিয়ে। কোনো অনুষ্ঠানে ২০ মিনিটের পারফর্মেন্সের জন্যই এই তারকা কন্ঠশিল্পীদ্বয় নিয়ে থাকেন কোটি রুপি।



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে দেশের মানুষের ক্রয়ক্ষমতা নাগালের বাইরে চলে গেছে। আপনি কি একমত?