বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, ১১:৪০:০৩

প্রেমের টানে ফুফুকে নিয়ে ভাতিজা উধাও!

প্রেমের টানে ফুফুকে নিয়ে ভাতিজা উধাও!

সিরাজগঞ্জ : ফুফুকে নিয়ে উধাও হয়েছে মাহমুদুল তালুকদার (২৫) নামে এক যুবক। ২০ দিন ধরে তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।ঘটনাটি ঘটছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের খাষচর জামালপুর গ্রামে।  

 

উধাও হওয়া মাহমুদুল তালুকদার ওই গ্রামের শহিদুল তালুকদারের ছেলে ও মেয়েটি শহিদুলের বোন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ ঘটনায় মেয়েটির আরেক বড় ভাই মানছুর রহমান বাদী হয়ে সিরাজগঞ্জ দায়রা জজ আদালতে ওই যুবকসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।  

 

জানা যায়, শহিদুল ইসলামের ছেলে মাহমুদুলের সাথে তার ফুফুর প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছিল। ছেলের পরিবার থেকে বিয়েতে রাজী হলেও মেয়ের অন্যান্য ভাইয়েরা দ্বিমত পোষণ করে। এ অবস্থায় দুজন গত মাসের ২৪ সেপ্টেম্বর পালিয়ে গিয়ে কোর্টের মাধ্যমে বিয়ে করেন। বিয়ের পর থেকে তারা দুজন নিখোঁজ রয়েছেন।

 

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক শাহিন হোসেন জানান, এ ঘটনায় চলতি মাসের ১৩ অক্টোবর মেয়ের বড় ভাই মানছুর রহমান বাদী হয়ে সিরাজগঞ্জ দায়রা জজ আদালতে মাহমদুলসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

 

মামলায় ছেলে মাহমুদুল তালুকদার (২৫), ছেলের বাবা শহিদুল তালুকদার (৫০), মামা মোহাম্মাদ আলী (৩৫) ও উকিল নানা আশরাফ আলী তালুকদারকে (৬৫) আসামি করা হয়েছে।  

 

মামলায় মেয়ের ভাই  অভিযোগ করেছেন, গত ২৪ সেপ্টেম্বর মাহমুদুল তালুকদার তাদের বাড়িতে থেকে স্বজনদের সহযোগিতায় জোরপূর্বক মেয়েটিকে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে তদের পাওয়া যাচ্ছে না।  

 

উধাও হওয়া ফুফু ও ভাতিজাকে কে গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে জানান উপ-পরিদর্শক শাহিন হোসেন।

 

এই বিভাগের আরও খবর

  বেগম খালেদা জিয়ার ৩১ যুক্তিতে জামিন আবেদন

  ভাষা শহীদদের কবরে পুষ্পস্তবক অর্পণ করেছে বিএনপি

  মারা গেছেন সেই চট্টগ্রামের সাবেক সংসদ সদস্য ও মুক্তিযোদ্ধা ইউসুফ

  নড়াইলের দিঘলিয়া ইউপি চেয়ারম্যান হত্যায় আ.লীগ নেতাসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

  দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতি সহমর্মী নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না

  ঢাকা উত্তর সিটির উপনির্বাচন স্থগিত

  ঢাকার দুই সিটিতে মনোনয়ন তুললেন ৩৪২ জন

  আ.লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১২ জন

  নেতা-কর্মীদের শুদ্ধ হতে বললেন কাদের

  বাংলাদেশের গোয়েন্দারা ভালো কাজ করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

  ১৪ দলের সভা সোমবার



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে দেশের মানুষের ক্রয়ক্ষমতা নাগালের বাইরে চলে গেছে। আপনি কি একমত?