শুক্রবার, ২২ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ১০:৩৬:২৩

ভোট চোরদের প্রতিরোধ করার জন্য লাঠি- পুরাতন জুতা নিয়ে তৈরি থাকবেন: কাদের মির্জা

ভোট চোরদের প্রতিরোধ করার জন্য লাঠি- পুরাতন জুতা নিয়ে তৈরি থাকবেন: কাদের মির্জা

ঢাকা: বসুরহাট পৌরসভায় মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা বলেছেন, লাঠি তৈরি করে রেখেছেন তো, ভোট চুরি করতে আসলে ওই লাঠি দিয়ে পায়ের হাঁটুর নিচে মারবেন। তিনি কর্মীদের উদ্দেশ্যে বলেন পারবেন তো আপনারা।আব্দুল কাদের মির্জা আজ বুধবার সকালে বসুরহাট পৌরসভার চার নম্বর ওয়ার্ডে  এক নির্বাচনী কর্মী সভায়েএসব কথা বলেন। তিনি আরও বলেন, পায়ের জুতা পুরাতনগুলো নিয়ে যাবেন । কারণ নতুন জুতা দিয়ে মারলে হবে না।পুরাতন জুতা স্যান্ডেল দিয়ে ভোট চোরদেরকে মারতে হবে।যে হোক রাস্তায় বাধায় দিলে এ ব্যাবস্থা রাখবেন। আমার ভোট প্রশ্নবিদ্ধ করার জন্য তথাকথিত আওয়ামী লীগাররা নোয়াখালীর বিএনপির সাবেক মেয়র হারুনকে ৫০লাখ টাকা দিয়ে বসুরহাট পাঠিয়েছে। বিএনপির মেয়র ও কাউন্সিলর প্রার্থীদেরকে দেওয়ার জন্য। মারামারি দাঙ্গা হাঙ্গামা বাঁধিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য। কারণ আমি বলছি ফেয়ার নিরপেক্ষ ভোট হবে। আর ষড়যন্ত্রকারীরা মারামারি ও দাঙ্গা বাধিয়ে প্রচার করবে এখানে ভোট ফেয়ার হয়নি রক্তপাত হয়েছে।আগে চেষ্টা করেছে আমাকে পরাজিত করার জন্য। তারা দেখেছে আমাকে হারানো সম্ভব নয়। এখন ষড়ষন্ত্রের ধরন পাল্টিয়ে এসব করছে। আমার বিরুদ্ধে নয়, আমাদের দলীয় কাউন্সিলর প্রার্থীদের বিরুদ্ধেও ষড়যন্ত্র চলছে।ভোটের দিন দুপুর ১২টা হয়ত বিএনপির মেয়র প্রার্থী কামাল চৌধুরী বলবে কারচুপি হয়েছে আমি ভোট বর্জন করলাম। বিএনপির প্রত্যশাই এটা। আরেক প্রার্থী জামায়াতের মোশারফের কথা আমি জানি না। এরা সবাই টাকা পয়সা খেয়ে ভোটে রং লাগানোর চেষ্টা করছে। এসব ব্যপারে আমাদের সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।আমিও অনেক ভুলভ্রান্তি করেছি অনেক ত্রুটি বিচ্যুতি হয়েছে। এটা আর চলতে দেওয়া যায় না।বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন ভোট ও ভাতের অধিকারের জন্য। শেখ হাসিনা ভাতের অধিকার প্রতিষ্ঠিত করেছেন। কিন্তু ভোটের অধিকার এখনও প্রতিষ্ঠিত হয়নি। সে হাসিনাই মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে পারবেন। আমি নোয়াখালী ও ফেনির আঞ্চলিক রাজনীতি, অনিয়ম, সন্ত্রাস দুর্নীতি ও লুটপাটের কথা বলি। যড়যন্ত্রকারীরা জাতীয় রাজনীতির দিকে নিয়ে যায়।

এই বিভাগের আরও খবর

  শীতে কাতর বিএনপির রাজনীতিতে ঘনকুয়াশা জমেছে: কাদের

  চাঁদপুরে একই স্থানে আ.লীগের দুপক্ষের সভা, ১৪৪ ধারা

  ‘করোনার টিকা নিয়ে আগাম অপপ্রচার শুরু করেছে বিএনপি’:কাদের

  আমার নাম নেওয়ার আগে অজু কইরা নিয়েন: নিক্সন চৌধুরি

  করোনার টিকা নিয়ে সরকার এখন দুর্নীতি করছে : ফখরুল

  দলীয় শৃঙ্খলা না মেনে বিদ্রোহী প্রার্থী হলে খারাপ পরিণতি ভোগ করতে হবে: কাদের

  সাঈদ খোকনের বিরুদ্ধে দুই মামলার একটি খারিজ, আরেকটি প্রত্যাহার

  কাদের মির্জা অবশ্যই অভিনন্দন পাওয়ার যোগ্য : তথ্যমন্ত্রী

  হানিফ সাহেব আপনি বসুরহাট পৌরসভা নির্বাচন থেকে শিক্ষা নিন: কাদের মির্জা

  বিপুল ভোটে বিজয়ী সেই কাদের মির্জা

  ‘বিএনপির নেতারা শুরুতে বলে ভোট সুষ্ঠু, সন্ধ্যায় বলে কারচুপি হয়েছে’: হানিফ

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?