শনিবার, ২৩ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ১০:৩০:১৭

দুই ডলারের করোনার টিকা পাঁচ ডলারে কেনা হচ্ছে দুর্নীতির জন্য: ফখরুল

দুই ডলারের করোনার টিকা পাঁচ ডলারে কেনা হচ্ছে দুর্নীতির জন্য: ফখরুল

 ঢাকা:বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, করোনার ভ্যাকসিন আমদানির মাধ্যমে সরকার লুটপাটের ষড়যন্ত্র করছে। তিনি বলেন, বেশি দামে ভারত থেকে কেনা হচ্ছে টিকা। দুই ডলারের করোনার টিকা পাঁচ ডলারে ক্রয় করা হচ্ছে কেবল দুর্নীতির জন্য। আজ বুধবার (১৩ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। ফখরুল বলেন, এই সরকার চুরি এবং লুটপাট করে এদেশে একটি ডাকাতের শাসন ব্যবস্থা কায়েম করেছে। এই মহামারিতে আপনারা লুটপাট বন্ধ করেননি। আরও কী লুটপাট করবেন সে জন্য ভ্যাকসিন আমদানির মাধ্যমে লুটপাটের নতুন ব্যবস্থা করছেন।  ভারতে যেখানে বিক্রি করছে ২ ডলার করে সেখানে আপনারা কিনছেন ৫ ডলার করে। অর্থাৎ এই চুরির টাকা সব আপনারা নিয়ে যাবেন। তিনি বলেন, তারেক রহমান সাহেব একা নন, এ দেশের ১৬ কোটি গণতন্ত্রকামী মানুষ তারেক রহমানের সঙ্গে আছেন। সুতরাং কোনও মিথ্যা মামলা ও হুলিয়া দিয়ে কোনও গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করা যাবে না।তিনি আরও বলেন, আপনারা বিচার বিভাগের কোনও মর্যাদা রাখেননি। তারেক রহমান সাহেবকে একটি মামলায় পুরোপুরি নির্দোষ প্রমাণিত হওয়ায় খালাস দেয়া হয়েছিল। পরবর্তীতে সেই মামলাকে আপনারা হাইকোর্ট দিয়ে আবার সাজার ব্যবস্থা করেছেন। বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ মিথ্যা মামলা দিয়ে আপনারা তাকে সাজা দেয়ার ব্যবস্থা করেছেন। গত ১২ বছর ধরে তারেক রহমানকে রাজনীতি থেকে সরিয়ে দেয়ার জন্য, শুধু জনাব তারেক রহমান না দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সব গণতন্ত্রকামী মানুষদের রাজনীতি থেকে দূরে রাখার জন্য গভীর ষড়যন্ত্র চালাচ্ছে।

এই বিভাগের আরও খবর

  একরামুল চৌধুরীর বহিষ্কার দাবিতে রাতভর বিক্ষোভ

  সবার আগে গণমাধ্যমের সামনে প্রধানমন্ত্রীকে ভ্যাকসিন নেয়ার আহবান জানিয়েছেন ডা. জাফরুল্লাহ

  রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী আগে টিকা নিলে জনগণ ভরসা পাবে : রিজভী

  সাবেক এমপি মজিদ মণ্ডল আর নেই

  শীতে কাতর বিএনপির রাজনীতিতে ঘনকুয়াশা জমেছে: কাদের

  চাঁদপুরে একই স্থানে আ.লীগের দুপক্ষের সভা, ১৪৪ ধারা

  ‘করোনার টিকা নিয়ে আগাম অপপ্রচার শুরু করেছে বিএনপি’:কাদের

  আমার নাম নেওয়ার আগে অজু কইরা নিয়েন: নিক্সন চৌধুরি

  করোনার টিকা নিয়ে সরকার এখন দুর্নীতি করছে : ফখরুল

  দলীয় শৃঙ্খলা না মেনে বিদ্রোহী প্রার্থী হলে খারাপ পরিণতি ভোগ করতে হবে: কাদের

  সাঈদ খোকনের বিরুদ্ধে দুই মামলার একটি খারিজ, আরেকটি প্রত্যাহার

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?