বুধবার, ০২ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ০৪:৩২:৫৬

কোয়ারেন্টিনে মির্জা ফখরুল

কোয়ারেন্টিনে মির্জা ফখরুল

ঢাকা: নিজ বাসায় করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় ১৪ দিনের কোয়ারেন্টিনে রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত না হওয়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে মির্জা ফখরুল এ কথা জানান। গুলশানে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবির খান এনটিভি অনলাইনকে এসব তথ্য জানিয়েছেন। শায়রুল কবির খান জানিয়েছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের শ্যালক কাজী একরামুল রশীদের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। গতকাল বুধবার তাঁকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারার কারণ ব্যাখ্যা করতে গিয়ে মির্জা ফখরুল বলেছেন, ‘আমি দুঃখিত যে আপনাদের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি। কারণ, এখন আমার বাসায় করোনা ধরা পড়েছে। যার ফলে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে।’মির্জা ফখরুল আরো বলেন, ‘আমাদের সিনিয়র লিডার মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, আমাদের মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসসহ অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। অনেক নেতাকে আমরা এই করোনায় হারিয়েছি। আমাদের স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সহসাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসানসহ এ রকম অনেক নেতাকে এরই মধ্যে আমরা করোনার কারণে হারিয়ে ফেলেছি।’ফখরুল আরো বলেন, ‘আমি সবাইকে অনুরোধ করব, এখন একটা কঠিন সময়, একটা দুঃসময়। এই দুঃসময় আমাদের কিন্তু জাগ্রত হতে হবে এবং জেগে উঠতে হবে মনের দিক থেকে।’

এই বিভাগের আরও খবর

  কোনোভাবেই বেপরোয়া গাড়ি চালানো যাবে না: সেতুমন্ত্রী

  হাজী সেলিমের স্ত্রী মারা গেছেন

  ভ্যাকসিন এলে জনগণ যাতে সহজেই পায়, তার প্রস্তুতি নেওয়া হয়েছে: কাদের

  দুষ্টের দমন, শিষ্টের পালনই আ.লীগের নীতি: কাদের

  ম্যারাডোনার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

  বিদেশিদের কাছে নয়, দেশের জনগণের কাছে নালিশ করুন : ওবায়দুল কাদের

  আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক হলেন সিরাজুল মোস্তফা

  করোনা নিয়ন্ত্রণে গতি-প্রকৃতি দেখে প্রয়োজনে কঠোর সিদ্ধান্ত: কাদের

  ক্ষমতায় যেতে ওঁৎ পেতে থাকা বিএনপির অভ্যাস: কাদের

  স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র : ওবায়দুল কাদের

  বিএনপির রাজনীতি সন্ত্রাস ও ষড়যন্ত্র নির্ভর: কাদের

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?