রবিবার, ০৬ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০, ০৪:৩৮:১৩

হৃদরোগে আক্রান্ত রিজভী হাসপাতালে ভর্তি

হৃদরোগে আক্রান্ত রিজভী হাসপাতালে ভর্তি

 ঢাকা: আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী। আজ মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন রিজভীর ব্যক্তিগত চিকিৎসক ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মনোয়ারুল কাদির বিটু। অধ্যাপক ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে মেডিকেল বোর্ড গঠন করে রিজভীর পরবর্তী চিকিৎসা দেওয়া হবে। গেলো ১১ নভেম্বর রিজভীর এমপিআই টেস্ট করা হয়েছে। এনজিওগ্রামের ২৮ দিন পর বিএসএমএমইউর নিউক্লিয়ার মেডিসিন বিভাগে এই পরীক্ষা করা হয়। এমপিআই টেস্টের রিপোর্ট অনুযায়ী মেডিকেল বোর্ড সিদ্ধান্ত নেবেন বলেও জানান ডা. বিটু। রিজভীর ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম জানান, হার্টের কার্যক্ষমতা দেখার জন্য এমপিআই পরীক্ষার ভিত্তিতে চিকিৎসা সম্পন্ন করতে আবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গেলো ১৫ অক্টোবর ল্যাবএইড হাসপাতালে রিজভীর এনজিওগ্রাম করা হয়। এ সময় তার হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে সেটির ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়। এরপর  ২৭ অক্টোবর একই হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে সাত সদস্যের মেডিকেল বোর্ড তার সবশেষ শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করে। এ সময় তার ইকোকার্ডিওগ্রামও করা হয়। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় পরদিন রিজভীকে ছাড়পত্র দেওয়া হয়। এরপর তিনি চিকিৎসকের পরামর্শে বাসায় থেকে চিকিৎসা নেন। গেলো ১৩ অক্টোবল জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় রিজভীর হার্ট অ্যাটাক হয়। প্রথমে তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।

এই বিভাগের আরও খবর

  গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলো ভেঙে ফেলার আয়োজন চলছে : মির্জা ফখরুল

  ভাস্কর্য-বিতর্কের বিষয়টি প্রধানমন্ত্রী নিজেই দেখছেন: কাদের

  ২০২১ সালের প্রথম মাসেই করোনার টিকা পাওয়ার সম্ভাবনা বেশি

  শীত এলেই বস্তিতে আগুন লাগে কেন, প্রশ্ন গয়েশ্বরের

  বিদ্রোহীদের আর দল থেকে মনোনয়ন দেয়া হবে না : কাদের

  এই দুঃসময়ে বিএনপি কোন ভূমিকা না রেখে শুধু বক্তৃতা-বিবৃতিতেই নিজেদের দায়িত্ব শেষ করেছে: কাদের

  কোনোভাবেই বেপরোয়া গাড়ি চালানো যাবে না: সেতুমন্ত্রী

  হাজী সেলিমের স্ত্রী মারা গেছেন

  ভ্যাকসিন এলে জনগণ যাতে সহজেই পায়, তার প্রস্তুতি নেওয়া হয়েছে: কাদের

  দুষ্টের দমন, শিষ্টের পালনই আ.লীগের নীতি: কাদের

  ম্যারাডোনার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?