রবিবার, ০১ নভেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ০৪:৩৪:০৫

মধ্যবর্তী নির্বাচনের নামে ‘মধ্যবর্তী টালবাহানার প্রয়োজন নেই’ :কাদের

মধ্যবর্তী নির্বাচনের নামে ‘মধ্যবর্তী টালবাহানার প্রয়োজন নেই’ :কাদের

ঢাকা: মধ্যবর্তী নির্বাচনের নামে ‘মধ্যবর্তী টালবাহানার প্রয়োজন নেই’ বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘সময় হলেই নির্বাচন হবে। তখন জনগণই ঠিক করবে, পরবর্তী সরকার কে হবে।’ আজ শনিবার সকালে মেট্রোরেলের দায়িত্বপ্রাপ্ত রাষ্ট্রীয় কোম্পানি ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড ‘ডিএমটিসিএল’-এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন। ওবায়দুল কাদের বলেন, ‘পরপর পাঁচবার দুর্নীতিতে বিশ্বচ্যাম্পিয়ন হয়ে দেশের মানুষকে লজ্জা আর হতাশার সাগরে ডুবিয়েছিল বিএনপি। দুর্নীতির বরপুত্র হাওয়া ভবনের নামে প্রতিষ্ঠা করেছিল এক খাওয়া ভবন।’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘এ দেশের রাজনীতিতে সততার অনন্য উদাহরণ বঙ্গবন্ধু পরিবার। দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন একটি অপশক্তি দেশকে পিছিয়ে দেওয়ার নানা ষড়যন্ত্রে লিপ্ত। দেশ-বিদেশে কোথায় বৈঠক হচ্ছে, কী ষড়যন্ত্র চলছে তার খবর অজানা নয়।’ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিকের সভাপতিত্বে ভার্চুয়াল প্ল্যাটফর্মে বক্তব্য দেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালের (বিইউপি) বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক ড. সৈয়দ আনোয়ার হোসেন এবং সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম।

এই বিভাগের আরও খবর

  হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না: কাদের

  আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের প্রত্যেক দিন একটাই কাজ হলো বিএনপির বিরুদ্ধে কথা বলা: ওয়বায়দুল কাদেরকে ফখরুল

  আরও প্রায় ৪৫০ কিলোমিটার ৪ লেনে উন্নীতকরণের কাজ চলমান রয়েছে : কাদের

  সরকার নয়, বিএনপি নিজেদের অপরাজনীতির জন্যই দিন দিন জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে: কাদের

  বাংলাদেশ ও ভারত সম্পর্ক আরো সুদৃঢ় হবে, আশা আইনমন্ত্রীর

  বিএনপি গণতন্ত্রের মুখোশপরা ফেরিওয়ালা: সেতুমন্ত্রী

  জাতিকে ধ্বংস করতেই অটো পাসের সিদ্ধান্ত: ডা. জাফরুল্লাহ

  তথ্যমন্ত্রীর করোনা জয়

  গণতন্ত্রের মুখোশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করছে আওয়ামী লীগ: ফখরুল

  সড়ক দুর্ঘটনা ৫০ ভাগে কমাতে কাজ করছে সরকার : ওবায়দুল কাদের

  আন্দোলন নয়, তর্জন-গর্জনই সার বিএনপির: কাদের

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?