শনিবার, ৩১ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০, ০৬:৩৬:১৩

আ.লীগ দিনবদলের ইতিহাস সৃষ্টি করেছে: নৌপ্রতিমন্ত্রী

আ.লীগ দিনবদলের ইতিহাস সৃষ্টি করেছে: নৌপ্রতিমন্ত্রী

ঢাকা: নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, স্বাধীনতার পরবর্তী সময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে বিচারহীনতার রাজনীতি চালু করে অপার সম্ভাবনার বাংলাদেশকে অন্ধকারে ঠেলে দিয়েছিল ঘাতকরা। আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় এসে রাজনৈতিক, অর্থনীতি, প্রযুক্তিসহ সকল সেক্টরে দিনবদলের ইতিহাস সৃষ্টি করেছে। যার সুফল জনগণ দেখতে পাচ্ছেন। শুক্রবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে ‘প্রিমিয়ার ব্যাংক ইউকে কানাডা এডু এক্সপো-২০২০’ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশকে সঠিক ধারায় ফিরিয়ে এনেছে। অর্থনীতির চাকা চাঙ্গা রেখেছে। অপরাধীদের বিচারের আওতায় এনেছে। দিনবদলের ইতিহাস সৃষ্টি করেছে।পদ্মা সেতু আমাদের গর্বের বিষয় হয়ে দাঁড়িয়েছে। আর এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখা হাসিনার গতিশীল নেতৃত্বের কারণে। তার মতো অভিজ্ঞতাসম্পন্ন প্রধানমন্ত্রী বিশ্বে আছেন বলে আমার জানা নেই। তিনি চার চারবার বাংলাদেশ সরকারের নেতৃত্ব দিচ্ছেন। প্রধানমন্ত্রী ২০০৮ সালের নির্বাচনী ইশতেহারে দিনবদলের ঘোষণা দিয়েছেন। বর্তমানে দেশে দিনবদল হয়েছে। সব ক্ষেত্রে দেশ উন্নয়নের অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে।প্রতিমন্ত্রী বলেন, ৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর দেশে আইনের শাসন ছিল না। অপরাধীরা অপরাধ করে পালিয়ে যেত। আইন করে অপরাধীদের বিচার বন্ধ করা হয়েছিল। বঙ্গবন্ধু হত্যার বিচার ও জেলখানায় জাতীয় চারনেতা হত্যার বিচার আইন করে বন্ধ করে দেয়া হয়েছিল। সরকার গত ১১ বছরে অপরাধীদের বিচারের আওতায় আনা হয়েছে। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এফএসিডি-সিএবি’র প্রেসিডেন্ট কাজী ফরিদুল হক হ্যাপি এবং সানজেন এডু লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মনিরুল হক।

এই বিভাগের আরও খবর

  আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের প্রত্যেক দিন একটাই কাজ হলো বিএনপির বিরুদ্ধে কথা বলা: ওয়বায়দুল কাদেরকে ফখরুল

  আরও প্রায় ৪৫০ কিলোমিটার ৪ লেনে উন্নীতকরণের কাজ চলমান রয়েছে : কাদের

  সরকার নয়, বিএনপি নিজেদের অপরাজনীতির জন্যই দিন দিন জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে: কাদের

  বাংলাদেশ ও ভারত সম্পর্ক আরো সুদৃঢ় হবে, আশা আইনমন্ত্রীর

  বিএনপি গণতন্ত্রের মুখোশপরা ফেরিওয়ালা: সেতুমন্ত্রী

  জাতিকে ধ্বংস করতেই অটো পাসের সিদ্ধান্ত: ডা. জাফরুল্লাহ

  তথ্যমন্ত্রীর করোনা জয়

  গণতন্ত্রের মুখোশে এক ব্যক্তির শাসন প্রতিষ্ঠা করছে আওয়ামী লীগ: ফখরুল

  সড়ক দুর্ঘটনা ৫০ ভাগে কমাতে কাজ করছে সরকার : ওবায়দুল কাদের

  আন্দোলন নয়, তর্জন-গর্জনই সার বিএনপির: কাদের

  ব্যারিস্টার রফিক উল হক লাইফ সাপোর্টে

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?