বুধবার, ২২ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯, ১০:৩১:৪০

ফেসবুকে পোস্ট দিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ: খুলনায় আ.লীগ নেতাকে সাময়িক বহিষ্কার

ফেসবুকে পোস্ট দিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ: খুলনায় আ.লীগ নেতাকে সাময়িক বহিষ্কার

স্টাফ রিপোর্টার (খুলনা): দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ফেসবুকে সরকার প্রধান ও দলীয় প্রধান এবং রাষ্ট্রবিরোধী বক্তব্য প্রকাশের অভিযোগে খুলনা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা. শেখ বাহারুল আলমকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যায় খুলনা জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। কেন তাকে দল থেকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ করা হবে না, আগামী সাত দিনের মধ্যে সেই কারণ দর্শানোর জন্য সভা থেকে বলা হয়েছে। খুলনা জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক অ্যাড. ফরিদ আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়েছে। ওই প্রেস বার্তায় বলা হয়েছে, জেলা আওয়ামী লীগের সভাপতি ও  জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরি সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. সুজিত অধিকারী, সহসভাপতি সাবেক সংসদ সদস্য মোল্যা জালাল উদ্দিন, সহসভাপতি অ্যাড. কাজী বাদশা মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. আক্তারুজ্জামান বাবু এমপি, সহসভাপতি ও পাইকগাছা উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, সহসভাপতি বি এম এ সালাম, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান জামাল, ত্রাণ সম্পাদক অ্যাড. নিমাই চন্দ্র রায়, দফতর সম্পাদক অ্যাড. ফরিদ আহম্মেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, উপ দফতর সম্পাদক অ্যাড. শাহ আলম, সদস্য অ্যাড. রবীন্দ্র নাথ মন্ডল, সদস্য অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, সদস্য নুরে আলম জোয়াদ্দার।

উল্লেখ্য, ডা. শেখ বাহারুল আলম ভারত ও বাংলাদেশের সাম্প্রতিক চুক্তি নিয়ে ফেসবুকে লেখা পোস্ট করেন।সভার শুরুতে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ নুরুদ্দিন আল মাসুদ, বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মহিউদ্দীন আক্তার এবং ২৫নং ওয়ার্ড কাউন্সিলর, মহানগর আওয়ামী লীগের যুব-ক্রীড়া সম্পাদক আলী আকবর টিপু’র মায়ের মৃত্যুতে শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়া শহীদ শেখ আবু নাসেরের স্ত্রী এবং সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েল এর মা শেখ রিজিয়া নাসের এর রোগমুক্তি কামনার জন্য বিশেষ দোয়া করা হয়।

এই বিভাগের আরও খবর

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?