রবিবার, ১৫ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ১৭ আগস্ট, ২০১৯, ০৭:১১:৫৫

ঘর-বাড়ি হারানো মানুষদের জন্য ৫০০ বাড়ি দিবেন নানা পাটেকর

 ঘর-বাড়ি হারানো মানুষদের জন্য ৫০০ বাড়ি দিবেন নানা পাটেকর

বিনোদন ডেস্ক: ভারতের আসামে বন্যায় মৃত্যু হয়েছে অনেক মানুষের। ৩ লক্ষ মানুষ নিজেদের বাড়ি-ঘর হারিয়েছেন। ৩৩টি জেলার ৭ লক্ষেরও বেশি মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। আসামের বন্যা দুর্গত অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারসহ আরও অনেকে। এবার বন্যার্তদের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেতা নানা পাটেকর। ঘর-বাড়ি হারানো মানুষদের জন্য ৫০০ বাড়ি তৈরির কথা ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। শিরোলে পদ্মরাজে বিদ্যালয়ে বন্যার্তদের সঙ্গে দেখা করে নানা পাটেকর তাদের জন্য বাড়ি নির্মাণ করার ঘোষণা দেন। সকলকে আশ্বস্ত করে নানা পাটেকর বলেন, ‘কেউ দুশ্চিন্তা করবেন না, প্রত্যেকের মাথা গোঁজার স্থান হবে। সরকার কিছু টাকা দিয়েছে ও আমার স্বেচ্ছাসেবী সংস্থা আরও কিছু টাকা তাতে যোগ করে এই কাজ করবে।’

প্রসঙ্গত, বন্যা পরিস্থিতি ভয়াবহ হয়ে পড়ছে ভারতের দক্ষিণের রাজ্য গুলিতে। শুধু কেরলে নয়, কর্ণাটক ও মহারাষ্ট্রেও অনবরত বৃষ্টির ফলে নদীর জল বিপদ সীমার উপর দিয়ে বইছে। বিপর্যস্ত হয়ে পড়ছে সবকটি রাজ্যের জনজীবন৷ সেই সঙ্গে লাফিয়ে বাড়ছে প্রাণ হানির সংখ্যাও। সরকারের তরফে জানানো হয়েছে, যে ইতিমধ্যে এক লক্ষ মানুষকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। রাজ্য সরকার জানিয়েছে বন্যায় প্রায় ছয় লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। কর্ণাটকের ৮৭৪ টি গ্রাম বন্যা কবলিত, দিশেহারা মানুষজনের অবস্থা এবং বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে ১১ অগস্ট কর্ণাটকের বেলাগভি জেলা পরিদর্শনে যান অমিত শাহ।

 

 

 

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?