বুধবার, ২০ জুন ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, ০৪:০৯:৫৯

রজনীকান্তের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আমির!

রজনীকান্তের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আমির!

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। দর্শকের কাছে ভগবানের মতো এই অভিনেতা। তার আকাশচুম্বী জনপ্রিয়তা নিয়ে বাড়িয়ে বলার কিছু নেই। সেই রজনীকান্তের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বলিউড সুপারস্টার আমির খান। কিন্তু কেন?

 

রজনীকান্তের আলোচিত ছবি ‘রোবট’। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে বেশি বাজেটে নির্মিত হচ্ছে এই ছবির সিক্যুয়েল ‘২.০’। ৪শ’ কোটি বাজেটের এই ছবিতে রজনীকান্তের চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে আমির খানকে প্রস্তাব দেওয়া হয়েছিলো। সম্প্রতি আমির নিজেই এই কথা জানিয়েছেন।  

 

আমির জানান, সে সময় রজনীকান্ত অসুস্থ ছিলেন। তাই রজনীকান্ত আমিরকে ফোন করে ‘২.০’তে অভিনয়ের জন্য অনুরোধ করেন। এছাড়া ছবিটির পরিচালক শংকরও আমিরকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু আমির সেটা গ্রহণ করেননি।

 

আমির বলেন, একটি সুপার-ডুপার হিট ও ব্লকবাস্টার ছবি হতে যাচ্ছে এটি। সিনেমাটির চিত্রনাট্য অসাধারণ এবং অনেক ভালো ব্যবসা করবে। কিন্তু আমি যখন চোখ বন্ধ করতাম, চরিত্রটিতে রজনী স্যারকে দেখতে পেতাম। আমাকে পেতাম না। সিনেমাটির দৃশ্য চিন্তা করলেই আমার মাথায় রজনী স্যার আসতেন। নিজেকে চিন্তা করতে পারতাম না। এরপর শংকরকে বলি, এটি করতে পারবো না। একমাত্র রজনী স্যার এটি করতে পারবেন।

 

'২.০' ছবির পোস্টার

 

উল্লেখ্য, ‘২.০’ ছবিতে রজনীকান্ত ছাড়াও অভিনয় করছেন বলিউড তারকা অক্ষয় কুমার ব্রিটিশ অভিনেত্রী অ্যামি জ্যাকসন। অক্ষয়কে ভিলেন চরিত্রে দেখা যাবে। আগামী বছরের ১৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

 

এদিকে আমির খান অভিনীত নতুন ছবি ‘সিক্রেট সুপারস্টার’ মুক্তি পেয়েছে ১৯ অক্টোবর। বক্স অফিসে বড় ঝড় তুলতে না পারলেও সবার কাছ থেকেই ছবিটির ভূয়সী প্রশংসা আসছে। অন্যদিকে মুক্তির অপেক্ষায় আছে বহুল আলোচিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিটি।



  0

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?