রবিবার, ২৪ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শুক্রবার, ০১ জানুয়ারী, ২০২১, ০৩:০৫:৪৬

উৎসব ছাড়াই শিক্ষার্থীদের হাতে নতুন বই

উৎসব ছাড়াই শিক্ষার্থীদের হাতে নতুন বই

ঢাকা: বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে এবার উৎসব ছাড়াই শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের হাতে বিনা মূল্যের পাঠ্যবই তুলে দিচ্ছে স্কুল কর্তৃপক্ষ। আজ  শুক্রবার (১ জানুয়ারি) সকাল থেকে ঢাকাসহ সারা দেশে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় থেকে এই বই দেওয়া হচ্ছে। সরেজমিনে বিভিন্ন স্কুল ঘুরে দেখা গেছে,  স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে বিদ্যালয়ে এসে বই নিচ্ছেন শিক্ষার্থীরা। প্রাথমিকে শিক্ষার্থীদের পক্ষে অভিভাবকেরা স্কুলে গিয়ে বই নিচ্ছেন। আর মাধ্যমিকের ক্ষেত্রে শিক্ষার্থীরা স্কুল থেকে বই নিচ্ছে, এর আগে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিনা মূল্যে পাঠ্যপুস্তক বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।এদিকে করোনার সংক্রমণের কারণে উদ্ভূত পরিস্থিতিতে গেলো বছরের ১৭ মার্চ থেকে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি চলছে।  আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত ছুটি ঘোষণা করা আছে।

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?