শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, ০১:২১:৫৫

রিয়াল মাদ্রিদে ব্রাজিলিয়ান বিস্ময় তরুণ

রিয়াল মাদ্রিদে ব্রাজিলিয়ান বিস্ময় তরুণ

স্পোর্টস ডেস্ক : ক্লাব ফুটবলের তীর্থস্থান রিয়াল। কিংবদন্তী ফুটবলারদের মধ্যে খুব কম সংখ্যকই গায়ে জড়াননি ক্লাব ফুটবলের সফলতম দলটির সাদা জার্সি। তবে তারকার ভিড়ে বরাবরই ঠাসা থাকে সান্থিয়াগো বার্নাব্যু। এই ভিড়ে এবার যোগ হতে চলেছেন এক ব্রাজিলিয়ান তরুণ ফুটবলার!

 

ব্রাজিলের খুদে জাদুকর ভিনিসিয়াস জুনিয়রের পর দলটির আরেক বিস্ময় তরুণ অ্যালানকে চুক্তিবদ্ধ করতে চলেছে রিয়াল মাদ্রিদ। চলতি অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে দুর্দান্ত পারফর্মেন্স করছেন দলটির অধিনায়ক অ্যালান। স্পেন এবং উত্তর কোরিয়ার বিপক্ষে দলের জয়ে করাতে রেখেছেন দারুণ ভূমিকা। তবে এবার আরেকটি চমক দেখাতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ।

 

গত মৌসুমে অ্যালানের এজেন্ট জুয়ান ফিগের সঙ্গে দেখা করেন রিয়ালে মাদ্রিদের প্রতিনিধিরা। আর সম্প্রতি দলবদল নিয়ে ফিগের সঙ্গে কথাও বলেছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা। তবে জানা যাচ্ছে অ্যালেনের ব্যাপারে দারুণ আগ্রহী ক্লাব কর্তৃপক্ষ। এ জন্য ৫০ মিলিয়ন ইউরোও খরচ করতে রাজি তারা। বর্তমানে চাইনিজ ক্লাব গুয়ানজু ইভারগ্রান্ডি থাওবাও এফসিতে খেলেন এই অ্যাটাকিং মিডফিল্ডার।

 

 

এই বিভাগের আরও খবর



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?