শনিবার, ০৫ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ০১:১০:১২

করোনায় আক্রান্ত বেবী নাজনীন

করোনায় আক্রান্ত বেবী নাজনীন

বিনোদন ডেস্ক: জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে যুক্তরাষ্ট্রপ্রবাসী এই শিল্পী স্থানীয় সময় বুধবার (১৮ নভেম্বর) থেকে নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। আজ শনিবার (২১ নভেম্বর) বাংলাদেশ সময় সকাল ১১টা ২০ মিনিটে এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন বেবী নাজনীনের ছোট ভাই এনাম সরকার। জানা গেছে, জ্বরসহ অন্য বেশ কিছু সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তির পর প্রথমে করোনা-পরীক্ষার ফল নেগেটিভ আসে। তবে ফের করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে।গতকাল শুক্রবার বেবী নাজনীনের ছেলের বরাত দিয়ে এনাম সরকার এনটিভি অনলাইনকে জানিয়েছিলেন, ‘আগে থেকে তাঁর কিডনিজনিত সমস্যা ছিল। তাঁর জ্বরসহ অন্য বেশ কিছু সমস্যা দেখা দেওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা ভালোর দিকে।’জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী বেবী নাজনীন ১৯৭৬ সালে তাঁর মিউজিক ক্যারিয়ার শুরু করেন। তাঁর জনপ্রিয় গানের তালিকায় আছে ‘ঘুম ভাঙায়া গেল রে মরার কোকিলে’, ‘দুচোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল স্বপনেরও রাত’, ‘এলোমেলো বাতাসে উড়িয়েছি শাড়ির আঁচল’ ইত্যাদি।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?