শনিবার, ৩১ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০, ০৩:১৫:৫৭

ট্রাম্প-বাইডেনের টিভি বক্তব্যের কেন্দ্রেও করোনা

ট্রাম্প-বাইডেনের টিভি বক্তব্যের কেন্দ্রেও করোনা

ডেস্ক রিপোর্ট: নির্বাচনের মাত্র ১৭ দিন আগে, করোনা মহামারিকেই ভোটারদের মুখোমুখি আলোচনায় কেন্দ্রবিন্দুতে নিয়ে এসেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং প্রতিপক্ষ জো বাইডেন। ট্রাম্প বলছেন, করোনা মহামারি শেষ হয়েছে। যদিও বাইডেন বলছেন মহামারিতে ব্যর্থ হয়েছেন ট্রাম্প। দ্বিতীয় প্রেসিডেন্সিয়াল বিতর্ক বাতিল হওয়ায় এই টিভি অনুষ্ঠানের প্রতি নজর সবার। করোনা পরিস্থিতির মাঝেও মার্কিনিদের মাঝে নির্বাচন নিয়ে আগ্রহের কমতি নেই। ডাকযোগে এবং সশরীরে এ পর্যন্ত আগাম ভোট দিয়েছেন প্রায় এক কোটি ৮০ লাখ ভোটার। সংবাদমাধ্যম বিবিসির খবরে এসব জানানো হয়। টাউন হল ইন্টারভিউয়ের ধাঁচে মার্কিন যুক্তরাষ্ট্রের গণমাধ্যম এনবিসি টেলিভিশনের মিট-দ্য-ভোটার অনুষ্ঠানে ট্রাম্প বলেন, করোনাযুদ্ধ তিনি সফলভাবে পার করেছেন। তিনি দাবি করেন, বৈশ্বিক সব ষড়যন্ত্রকে পাশ কাটিয়ে যুক্তরাষ্ট্রকে অগ্রগতির ধারায় রাখতে পেরেছেন তিনি। ট্রাম্পের কাছে জানতে চাওয়া হয়, ‘আপনি শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করবেন কি না।’ জবাবে ট্রাম্প বলেন, ‘হ্যা, আমি করব। কিন্ত আমি একটি স্বচ্ছ নির্বাচন চাই। যেটি সব আমেরিকানই চায়।’ অন্যদিকে, পেনসিলভানিয়ার ফিলাডেলফিয়ায় ভোটারদের মুখোমুখি হয়ে মার্কিন গণমাধ্যম এবিসি টেলিভিশনের অনুষ্ঠানে ডেমোক্র্যাটদলীয় প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন বলেন, ট্রাম্প করোনা মোকাবিলায় কিছুই করতে পারেননি। এ ছাড়া এক প্রশ্নের জবাবে করোনাভাইরাসের ভ্যাকসিন বাধ্যতামূলক করবেন না বলে জানান ডেমোক্র্যাট নেতা জো বাইডেন।

এই বিভাগের আরও খবর

  করোনায় ২৪ ঘণ্টায় ১৯ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৬০৪ : স্বাস্থ্য অধিদপ্তর

  বিশ্বে করোনায় আক্রান্ত শনাক্ত প্রায় সাড়ে ৪ কোটি : জেএইচইউ

  করোনায় ২৪ ঘণ্টায় ২৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৬৮১ : স্বাস্থ্য অধিদপ্তর

  রাজধানীর মোহাম্মদপুরে রাতভর র‍্যাবের অভিযান: ৬ ভুয়া চিকিৎসকের সাজা

  চিকিৎসক সংকটে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

  করোনায় একদিনে আরও ২৩ প্রাণহানি, নতুন শনাক্ত ১৪৯৩

  করোনায় ২৪ ঘণ্টায় ২০ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৩৩৫ : স্বাস্থ্য অধিদপ্তর

  ‘প্রবীণদের ক্ষেত্রেও একইভাবে কাজ করছে অক্সফোর্ডের করোনার টিকা’

  টিকার জাতীয়তাবাদের বিরুদ্ধে বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কতা

  তথ্যমন্ত্রীর করোনা জয়

  করোনায় ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৩০৮ : স্বাস্থ্য অধিদপ্তর

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?