বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, ০৯:২৪:৪৭

রাজধানীতে ২ পুলিশ সদস্যকে কুপিয়ে আহত

রাজধানীতে ২ পুলিশ সদস্যকে কুপিয়ে আহত

ঢাকা : রাজধানীর হাজারিবাগ বেড়িবাঁধে ছিনতাইকারীদের ধরার সময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে পুলিশের এএসআই ও কনস্টেবল  আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে এই ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- হাজারিবাগ থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) ইমতিয়াজ হেসেন (৩৫) ও কনস্টেবল  গোলাম আজম (৩২)। এদের মধ্যে গোলাম আজমের অাঘাতটি গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

 

হাজারিবাগ থানার উপ পরিদর্শক (এসআই) কমল কৃষ্ণ সাহা জানান, পুলিশের গাড়িসহ বেড়িবাঁধ এলাকায় রাতে তারা টহল ডিউটি করছিলেন। বেড়িবাঁধের আরএস পেট্রল পাম্প এর থেকে কিছু দূর সামনে গেলে এক রিকশার ২/৩ জন যাত্রী তাদের কাছে অভিযোগ করেন, কয়েকজন ছিনতাইকারী তাদের টাকা ও জিনিসপত্র ছিনিয়ে নিয়ে গেছে। পরে পুলিশের এসআই কমল কৃষ্ণসহ কয়েকজন অভিযোগকারীদের সহ ছিনতাইকারীদের ধরতে যান। তবে সেখানে গিয়ে কাউকে দেখতে পায় না পুলিশ। তখন রাস্তার পাশের একটি ঝোপের মধ্যে কয়েকজনের কথার আওয়াজ শুনতে পায় পুলিশ। পরে ঝোপের ভিতর গিয়ে ছিনতাইকারীদের ধরতে গেলে তাদের হাতে থাকা চাপাতি দিয়ে এএসআই ইমতিয়াজ ও কনস্টেবল  গোলাম আজমকে কুপিয়ে আহত করে।

 

এসআই কমল কৃষ্ণ সাহা আরো জানান, এই ঘটনায় দুই ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়েছে। আহত এএসআই ইমতিয়াজ ও কনস্টেবল  গোলাম আজমকে ভোরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গোলাম আজমের মুখে ও বাম হাতে চাপাতির কুপে গুরুতর আঘাত লেগেছে। তাছাড়া ইমতিয়াজের মাথায় সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছে বলে জানান তিনি।



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে দেশের মানুষের ক্রয়ক্ষমতা নাগালের বাইরে চলে গেছে। আপনি কি একমত?