শুক্রবার, ২২ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ০৩:৫২:২৭

সাঈদ খোকনের বিরুদ্ধে দুই মামলার আদেশ ১৯ জানুয়ারি

সাঈদ খোকনের বিরুদ্ধে দুই মামলার আদেশ ১৯ জানুয়ারি

স্টাফ রিপোর্টার: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এর সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে নিয়ে মানহানির বক্তব্য দেওয়ার অভিযোগে দায়ের করা দুটি মামলার আবেদনের বিষয়ে আগামী ১৯ জানুয়ারি আদালত আদেশ দেবেন।  ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী এই দিন ধার্য করেন। গত শনিবার রাজধানীতে এক মানববন্ধনে বর্তমান মেয়রকে আক্রমণ করে বক্তব্য দেন সাঈদ খোকন। ঐ বক্তব্যের জন্য আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছিলেন বর্তমান মেয়র। এক মামলার বাদী কাজী আনিসুর রহমান এবং অন্য মামলার বাদী অ্যাডভোকেট মো. সারোয়ার আলম। আদালত মামলা গ্রহণের বিষয়ে আগামী মঙ্গলবার (১৯ জানুয়ারি) আদেশ দেবেন বলে জানান। গত শনিবার হাইকোর্ট এলাকার কদম ফোয়ারার সামনে আয়োজিত এক মানববন্ধনে সংহতি জানিয়ে সাবেক মেয়র সাঈদ খোকন বর্তমান মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের বিরুদ্ধে অবৈধভাবে সুন্দরবন স্কয়ার মার্কেট ভাঙাসহ নানা অভিযোগ করেন। পরে গতকাল সোমবার সকালে ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস সাংবাদিকদের বলেন, সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে তিনি মানহানির মামলা করবেন। ওইদিনই বিকেলে আইনজীবী মো. সারোয়ার আলম ও কাজী আনিসুর রহমান নামে দুজন বাদী হয়ে দুটি মামলা করেন।

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?