শনিবার, ০৫ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ১১:৩৬:১৬

দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হতে পারে আজ

দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হতে পারে আজ

ঢাকা: বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম, রাজশাহী ও সিলেট বিভাগের দু-এক জায়গায় আজ শনিবার হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে বলে আজ সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে। পূর্বাভাসে আরো বলা হয়েছে, আজ শনিবার রাতে তাপমাত্রা হ্রাস পেতে পারে। এ ছাড়া আগামী পাঁচদিন আবহাওয়ার অবস্থার উল্লেখযোগ্য কোনো পরিবর্তন হবে না বলেও পূর্বাভাসে জানানো হয়। এদিকে আজ দুপুর পর্যন্ত ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার জন্য আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। এসময়ের মধ্যে হালকা বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এসময় উত্তর-পশ্চিম বা উত্তরদিক থেকে ঘণ্টায় পাঁচ থেকে ১০ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে। রাজধানী ও পার্শ্ববর্তী এলাকায় দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। দেশের অভ্যন্তরীণ নদী বন্দরগুলোর জন্য আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আজ ভোর থেকে দুপুর পর্যন্ত দেশের নদী অববাহিকায় হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশার কারণে দৃষ্টিসীমা ৯০০ মিটার বা কোথাও কোথাও এর চেয়ে কম হতেপারে। এসব এলাকার নৌযানকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে, তবে কোনো সংকেত দেখাতে হবে না।

এই বিভাগের আরও খবর

  শীত এলেই বস্তিতে আগুন লাগে কেন, প্রশ্ন গয়েশ্বরের

  পরমাণু সক্ষমতা বাড়াতে ইরানে নতুন আইন পাস

  বোয়ালমারীতে বিজয় দিবসের প্রস্তুতি সভা

  ভোটে ফল পাল্টে দেওয়ার মতো জালিয়াতি হয়নি : যুক্তরাষ্ট্রের অ্যাটর্নি জেনারেল

  দিনাজপুরে ভাস্কর্য নিয়ে কটুক্তিপুণ মানববন্ধন অনুষ্ঠিত

  প্রশাসনের শীর্ষ পদে যাঁদের বেছে নিচ্ছেন বাইডেন

  ট্রাইব্যুনালের তদন্ত সংস্থার সমন্বয়ক আব্দুল হান্নান আর নেই

  পঞ্চগড়ে তাপমাত্রা ৯ ডিগ্রিতে

  দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৫ হাজার ৮৫০ মিটার

  ত্রিশালে অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে গাছের চারা ও মাস্ক বিতরণ

  নুরসহ ছয়জনের বিরুদ্ধে প্রতিবেদন ১৭ ডিসেম্বর

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?