বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১০:০৭:৫৭

গুজব রটিয়ে পীরের হাবিবের বাসায় হামলা, সংঘর্ষে পুলিশ

গুজব রটিয়ে পীরের হাবিবের বাসায় হামলা, সংঘর্ষে পুলিশ

ঢাকা: গৃহকর্মীকে নির্যাতনের গুজব রটিয়ে বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের উত্তরার বাসায় হামলা চালিয়ে ভাঙচুরের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার (১৪ অক্টোবর) রাতে এই ঘটনা ঘটে। পরিস্থিতি সামাল দিতে গেলে হামলাকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ নেয়। এই ঘটনায় রাতেই কয়েকজন হামলাকারীকে আটক করার তথ্য পাওয়া গেছে। উত্তরার-৪ নম্বর সেক্টরের ৯ নম্বর সড়কের ৬তলা একটি ভবনের পঞ্চম তলায় নিজের ফ্ল্যাটে থাকেন সাংবাদিক পীর হাবিব। জানা গেছে, গতকাল বুধবার (১৪ অক্টোবর) দুপুরের পর এক গৃহকর্মীর চিৎকার শুনে স্থানীয়রা জড়ো হয় পীর হাবিবের বাড়ির সামনে। পরে ওই গৃহকর্মীর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা ওই ভবনের মূল ফটকে ভেঙে ঢুকে পড়ে গাড়ি ভাংচুর করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।ডিএমপির বিমানবন্দর জোনের সহকারী কমিশনার খন্দকার রেজাউল হাসান জানান, অসুস্থ ওই গৃহপরিচারিকাকে তার স্বজনরা এসে নিয়ে গিয়েছিল। কিন্তু স্থানীয় লোকজনের ধারণা হয়েছিল, তাকে হত্যা করে লাশ গুম করা হয়েছে। যে কারণে লোকজন জড়ো হয়ে হামলা চালায়। পরিস্থিতি সামাল দিতে গুলিও ছুড়তে হয়। পাশাপাশি টিয়ারসেল এবং লাঠিপেটা করতে হয়। সর্বশেষ স্থানীয় জনগণকে বোঝাতে ওই গৃহপরিচারিকাকে এনে পরিস্থিতি শান্ত করা হয়। এরপর রাতেই মেয়েটিকে বনানীতে তার এক আত্মীয়ের বাসায় পৌঁছে দেয়া হয়। হামলার অভিযোগে কয়েকজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে পীর হাবিব জানান, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে ওই গৃহকর্মী হোম আইসোলেশনে ছিলেন। ফলে বাসায় কেউ ছিল না। পুলিশের উপস্থিতিতে গৃহপরিচারিকাকে চিৎকারের কারণ এবং তাকে নির্যাতন করা হয়েছে কি না, জানতে চাওয়া হয়। সে চলে যাবে বলে এ ধরনের আচরণ করেছে বলে জানায়। তাকে কোনো নির্যাতন করা হয়নি বলেও সে পুলিশকে জানায়। পীর হাবিব গণমাধ্যমকর্মীদের বলেন, ওই গৃহকর্মী যার মাধ্যমে এসেছিল, তাকে ডেকে এনে তার কাছে তাকে বুঝিয়ে দেয়া হয়েছে। এসময় পুলিশও উপস্থিত ছিল। স্থানীয়রা জানায়, ২০ বছর বয়সের ওই গৃহকর্মী দুপুরের পর জানালা দিয়ে ‘বাঁচাও-বাঁচাও’ চিৎকার করলে আশপাশের মানুষ ছুটে আসে। ওই গৃহকর্মী একটি ফুলের টবও মাটিতে ফেলেছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং পীর হাবিবের স্ত্রীকে ডেকে আনে।

এই বিভাগের আরও খবর

  ২৯ নভেম্বর বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন

  শেষবেলায় গুরুত্বপূর্ণ অঙ্গরাজ্যগুলো চষে বেড়াচ্ছেন ট্রাম্প-বাইডেন

  ফ্রান্সে হযরত মহম্মদ রাসুল সাঃ এর ব্যঙ্গ-কার্টুন প্রকাশ ও মুসলিমদের উপর নির্যাতনে মহম্মদপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

  স্ত্রী চান ভরণ-পোষণ, স্বামী বলছেন সন্ত্রাসী দিয়ে শায়েস্তা করাবেন

  ওরা মূর্খ : ফ্রান্সের উদ্দেশে ইরানি স্পিকার

  বোয়ালমারীতে পুলিশ সুপারের পূজা মন্ডব পরিদর্শন

  ৩৪তম স্প্যান বসলো, পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান

  আজও যেসব জেলায় ভারি বর্ষণ হতে পারে

  মরহুম ফয়েজ আহম্মেদ স্মরনে দিনাজপুর কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  পুলিশ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্থাপনে রাজি সুদান: ট্রাম্প

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?