রবিবার, ১৫ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০১৯, ০৭:০২:১৮

ছাত্রলীগের কমিটি ভাঙার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি: কাদের

ছাত্রলীগের কমিটি ভাঙার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি:  কাদের

ঢাকা: মনোনয়ন বোর্ডের যৌথসভায় ছাত্রলীগের কমিটি ভেঙে দেয়ার বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি, শুধু আলোচনা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রবিবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান। ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগের কমিটি ভেঙে দেওয়া নিয়ে প্রধানমন্ত্রী নির্দিষ্ট করে কিছু বলেননি, কিছু বিষয়ে তার ক্ষোভ থাকতে পারে। রবার্ট মিলারে সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এর বিষয়ে তিনি বলেন, রোহিঙ্গাদের ব্যাপারে সরকারের বিচার বিবেচনা সম্পর্কে যুক্তরাষ্ট্র অবগত। রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাষ্ট্র ইতিবাচক হলেও চীনের সাথে বাণিজ্যযুদ্ধ চলছে, মিয়ানমারেরর সাথেও যুক্তরাষ্ট্রের সম্পর্ক আছে। এসব কিছু তারা পর্যবেক্ষণ করছে।

উল্লেখ্য, গতকাল মনোনয়ন বোর্ডের যৌথ সভায শেষে আওয়ামী লীগের নেতারা জানান, বিভিন্ন মাধ্যমে ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে নানা অভিযোগ পেয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আর তাতে ছাত্রলীগের বর্তমান শীর্ষ নেতাদের ওপর তিনি ভীষণ ক্ষুব্ধ হয়ে কমিটি ভেঙে দিতে বলেছেন। আওয়ামী লীগের নেতারা আরও জানান, ছাত্রলীগের ওপর প্রধানমন্ত্রীর ক্ষোভের মাত্রা এমন পর্যায়ে পৌঁছেছে যে, সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী গণভবনে তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলেও দেখা দেননি তিনি। উপস্থিত কেন্দ্রীয় নেতারা তখন দুজনকে গণভবন থেকে চলে যেতে বলেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণভবন থেকে বেরিয়ে যাওয়ার সময় ছাত্রলীগের দুই নেতাকে সামনে পেয়ে সবার সামনেই ‘বকাঝকা’ করেন। তিনি বলেন, ‘চলে যাও এখান থেকে।’ পরে ছাত্রলীগের দুই নেতাই বেরিয়ে যান। বৈঠকে উপস্থিত এক নেতা বলেন, বৈঠক শেষে ছাত্রলীগের সাবেক দুই নেতা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমানের সঙ্গে ছাত্রলীগ প্রসঙ্গে প্রায় ১০ মিনিট কথা বলেন শেখ হাসিনা।

এই বিভাগের আরও খবর

  মালয়েশিয়ার জঙ্গলে আতঙ্কে দিন কাটাচ্ছেন বাংলাদেশি শ্রমিকরা

  বিয়ের দাওয়াত খেয়ে ১ জনের মৃত্যু, চিকিৎসাধীন-৩৯

  টোল আদায়ে সমঝোতা সই হয়েছে, ফি নির্ধারণ হয়নি: কাদের

  ছাত্র ভিসায় ব্রিটেন গিয়ে ডিগ্রি শেষে আরো দু'বছর থাকার সুযোগ ফিরলো

  রোহিঙ্গা ক্যাম্প এলাকায় রাতে বন্ধ থ্রি-জি ও ফোর-জি সেবা

  আ.লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করলে বিএনপির অস্তিত্ব থাকতো না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  শোকের মাতমে তাজিয়া মিছিলে মানুষের ঢল

  ছাত্রলীগের কমিটি ভাঙার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি: কাদের

  জিয়া মুক্তিযোদ্ধা হলেও, বঙ্গবন্ধুর খুনী ছিলেন: মোজাম্মেল

  বসবাসের অযোগ্য শহরের তালিকায় ঢাকা তৃতীয়

  জিয়াউর রহমান যখন ক্ষমতায় ছিলেন তখন আওয়ামী লীগের বহু নেতাকর্মী গুম হয়েছে: হাছান মাহমুদ

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?