শনিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, ০১:১১:৫৭

রাতে খালেদা-সুষমার বৈঠক

রাতে খালেদা-সুষমার বৈঠক

ঢাকা : বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করবেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। রোববার (২২ অক্টোবর) রাত আটটায় রাজধানীর হোটেল সোনারগাঁয়ে বৈঠকটি অনুষ্ঠিত হবে। বৈঠকে অংশ নিতে সন্ধ্যা সাতটায় গুলশান নিজ বাসভবন ফিরোজা থেকে রওনা হবেন খালেদা জিয়া।

 

বিএনপির প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

জানা যায়, বিএনপি চেয়ারপারসন লন্ডনে অবস্থানকালেই সুষমা স্বরাজের সঙ্গে বৈঠকটির শিডিউল চূড়ান্ত করা হয়েছে। খালেদা জিয়ার সঙ্গে সুষমা স্বরাজের বৈঠক হওয়ার সম্ভবনার কথা কদিন আগেই জানিয়েছে ভারতের বাংলা দৈনিক আনন্দবাজার পত্রিকা।

 

তাদের এক রিপোর্টে বলা হয়েছে, ঢাকা সফরে গিয়ে বেগম জিয়ার সাথেও বৈঠকে বসতে চলেছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। এদিকে দীর্ঘদিন পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সুষমা স্বরাজের বৈঠকের খবরে রাজনৈতিক অঙ্গনে নতুন ঢেউ উঠেছে। নির্বাচনকে সামনে রেখে সুষমার এই বৈঠককে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

 

২৪ ঘণ্টার সফরে দুপুরে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী। ঢাকা সফরে তিনি চতুর্থ যৌথ পরামর্শ কমিটির বৈঠকে যোগদান ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের বিভিন্ন মন্ত্রীদের সাথে বৈঠকের কথা রয়েছে।



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?