রবিবার, ২৫ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, ০৪:২১:০৭

মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদকারী পিতা হত্যার আসামী গ্রেফতার

মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদকারী পিতা হত্যার আসামী গ্রেফতার

গোপালগঞ্জ : গোপালগঞ্জে চাঞ্চল্যকর মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদকারী পিতা কাজী মাহবুব হত্যাকান্ডের মূলহোতা আকাশকে (২২) গ্রেফতার করেছে সিআইডি পুলিশ।

 

বুধবার রাতে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার নাগরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে সিআইডি। পালিয়ে প্রায় ৩ মাস পর হত্যাকারী আকাশকে গ্রেফতার করা সম্ভব হল।

 

গোপালগঞ্জ সিআইডির পরিদর্শক দীপক কুমার সিকদার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোটালীপাড়া উপজেলার নাগরা এলাকায় অভিযান চালানো হয়। এসময় ওই এলাকা থেকে আকাশকে গ্রেফতার করা হয়। পরে তাতে সিআইডি অফিসে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়।

 

তিনি আরো জানান, আজ বৃহস্পতিবার গ্রেফতারকৃত আকাশকে গোপালগঞ্জে আদালতে হাজির করা হয়েছে।

 

প্রসঙ্গত, নিহত কাজী মাহবুবের মেয়ে স্থানীয় বীণাপাণি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী। তাকে প্রায়ই উত্যক্ত করতো বখাটে আকাশ। এ নিয়ে তাকে বেশ কয়েকবার নিষেধ করলেও তা’না শুনে সে মেয়েটিকে উত্যক্ত করার পরিমান বাড়িয়ে দেয়। বিষয়টি ধৈর্যের বাইরে চলে গেলে মেয়ের বাবা কাজী মাহবুব বিষয়টি পুলিশে জানায়।

 

পরে এক মামলায় তাকে জেলহাজতেও পাঠায় পুলিশ। এরই প্রতিশোধ নিতে আকাশ গত ১৫ জুলাই রাত ৯টার দিকে আকাশের নেতৃত্বে একদল সন্ত্রাসী মেয়েটির বাবা কাজী মাহবুবকে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৩ জুলাই রাতে তিনি মারা যান। 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে দেশের মানুষের ক্রয়ক্ষমতা নাগালের বাইরে চলে গেছে। আপনি কি একমত?