বুধবার, ২৩ সেপ্টেম্বর ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০১৯, ০২:১৪:১৩

আবরারের দাফন কুষ্টিয়ায় সম্পন্ন

আবরারের দাফন  কুষ্টিয়ায় সম্পন্ন

কুষ্টিয়া প্রতিনিধি: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ১০টায়  কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের রায়ডাঙ্গা ঈদগাঁ ময়দানে তৃতীয় জানাজা শেষে তাকে রায়ডাঙ্গা কবরস্থানে দাফন করা হয়েছে। আবরারের জানাজায় কয়েক হাজার মানুষ অংশ নেন। জানাজার নামাজ পড়ান গপুগ্রাম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রেজাউল করিম। এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি গ্রামে এসে পৌঁছালে আবরারকে দেখতে মানুষের ঢল নামে। এসময় স্বজনরা আবরারের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে আবরার ফাহাদের মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি কুষ্টিয়া শহরের পিটিআই রোড এলাকার নিজ বাড়িতে পৌঁছায়।  আবরার ফাহাদের লাশ বাড়িতে পৌঁছানোর খবর শুনে ভোর রাত থেকেই সেখানে ভিড় জমাতে থাকে আত্মীয়-স্বজনসহ প্রতিবেশীরা। নিহত আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফাইয়াজ জানান, ভোর সাড়ে ৫টার দিকে আমার ভাই আবরারের লাশ কুষ্টিয়া এসে পৌঁছায়। সকাল সাড়ে ৬টায় পিটিআই রোডের নিজ বাসভবনের সামনে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এরপর সকাল ১০টায় কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের রায়ডাঙ্গা গ্রামে তৃতীয় জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার (৭ অক্টোবর) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ রাব্বির মরদেহ উদ্ধার করে পুলিশ। সোমবার শেরে বাংলা হলের নিচতলা ও দোতলার সিঁড়ির করিডোর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আবরার বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষ থাকতেন। আবরারের বাবা বরকতুল্লাহ বর্তমানে একটি এনজিও সংস্থায় কর্মরত আছেন। মা রোকেয়া খাতুন একটি কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকতা করেন। দুই ভাইয়ের মধ্যে আবরার ফাহাদ বড়।

এই বিভাগের আরও খবর

  ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা

  নওগাঁয় শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষার সুযোগ ও সহায়তা বৃদ্ধিতে করণীয় শীর্ষক আরকোর মতবিনিময় সভা অনুষ্ঠিত

  ইচ্ছার বিরুদ্ধে জোর করে বাল্য বিয়ে: ৩২ দিন পর স্কুল ছাত্রীর আত্মহত্যা

  এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত ২৪ সেপ্টেম্বর

  শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে পুরোপুরি স্বাস্থ্যবিধি মানার পরামর্শ ডব্লিউএইচওর

  পরীক্ষা ছাড়াই সার্টিফিকেট পাবে শিক্ষার্থীরা

  শাবির পাঠ্যসূচির অন্তর্ভুক্ত হচ্ছে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ

  স্বাস্থ্য বিধি মেনে খুলছে জবির উন্মুক্ত পাঠাগার

  সাত বছরে ৬৬ বার অপারেশন হয়েছে এই তরুণীর

  সরকারি প্রাথমিক বিদ্যালয় খুলতে প্রস্তুতির নির্দেশ

  করোনায় বন্ধ হওয়া কিন্ডারগার্টেনের শিক্ষার্থীদের সরকারি স্কুলে ভর্তির নির্দেশনা

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?