শুক্রবার, ২২ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ০৭:৫৮:৫৩

মেয়ের আত্মহত্যার খবরে বাবার মৃত্যু

মেয়ের আত্মহত্যার খবরে বাবার মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় মেয়ে সান্ত্বনা খাতুনের (২২) আত্মহত্যার দুই ঘণ্টা পর হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে বাবা মোস্তফা হোসেনের (৪৭) মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে মিরপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শান্তনার চাচাতো ভাই মতিন জানান, আজ সকালে পারিবারিক বিষয় নিয়ে সান্ত্বনার সঙ্গে তাঁর মায়ের বাকবিতণ্ডা হয়। এতে মায়ের ওপর অভিমান করে দুপুর ১২টার দিকে নিজ ঘরে গলায় দড়ি দেন। পরে তাঁকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মেয়ের আত্মহত্যার খবর সইতে না পেরে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে একই হাসপাতালে দুই ঘণ্টা পর তাঁর বাবা মোস্তফার মৃত্যু হয়। মতিন আরো জানান, সান্ত্বনার স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর তাঁর চার বছরের ছেলেসন্তানকে নিয়ে তাঁর বাবার বাড়িতেই থাকতেন। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মৃত বাবা-মেয়ের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।’

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?