শুক্রবার, ২২ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ০৪:২৫:৫১

রাঙ্গামাটিতে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে : চালকসহ নিহত ৩

রাঙ্গামাটিতে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে : চালকসহ  নিহত ৩

রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটিতে বেইলি ব্রিজ ভেঙে পাথরের কংক্রিটবোঝাই ট্রাক খালে পড়ে চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনার পর রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে।  মঙ্গলবার সকাল ৭টার দিকে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কের সদর উপজেলার কুতুকছড়ি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চালক আরাফাত (৪৫), হেলপার মো. জহিরুল ও মো. বাচ্চু। জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া পাথরের কংক্রিটবোঝাই ট্রাকটি রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়ক দিয়ে নানিয়ারচর যাওয়ার পথে কুতুকছড়ি বাজারসংলগ্ন বেইলি ব্রিজটি পার হচ্ছিল। এ সময় ব্রিজটি ভেঙে চেঙ্গী নদীর খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন, সেনাবাহিনী, পুলিশ ও রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের লোকজন নদী থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।রাঙ্গামাটি কোতোয়ালি থানার ওসি কবির হোসেন জানান, ওই সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা (চট্টমেট্টো-শ-১১-৩৪৩৮) পাথরের কংক্রিটবোঝাই ট্রাকটি কুতুকছড়ি পার হওয়ার সময় বেইলি ব্রিজ ভেঙে চেঙ্গী নদীর খালে পড়ে ঘটনাস্থলেই চালকসহ তিনজন মারা যান। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?