রবিবার, ২৯ নভেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ০৬:১৭:৩১

বোয়ালমারীতে মুরগির খামারে পাতা বিদ্যুতের ফাঁদে বৃদ্ধা নিহত, শিশুসহ আহত ২

বোয়ালমারীতে মুরগির খামারে পাতা বিদ্যুতের ফাঁদে বৃদ্ধা নিহত, শিশুসহ আহত ২

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে মুরগির খামারে বিদ্যুতের পাতা ফাঁদে এক বৃদ্ধা নিহত হয়েছে। আহত হয়েছে শিশুসহ আরো দুই জন।  নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ময়না ইউনিয়নের পাঁচ ময়না গ্রামের অলিয়ার রহমানের ছেলে মো. সোনা মিয়ার নিজ বাড়িতে একটি মুরগির খামার আছে। শেয়াল, বনবিড়ালের কারণে ওই খামারের চারপাশে বিদ্যুতের ফাঁদ পাতা। বুধবার (২৮ অক্টোবর) সকাল ১২টার দিকে সোনা মিয়ার চাচাতো ভাই মো. হাবিব মোল্যার মেয়ে হাবিবা (৪) ওই বিদ্যুতের ফাঁদে জড়িয়ে গেলে তার দাদী জাহেদা বেগম (৬৫) উদ্ধার করতে গেলে জাহেদা বেগমও বিদ্যুতায়িত হন। এ সময় ওই দুইজনকে উদ্ধার করতে গিয়ে সোনা মিয়ার চাচা নুরুল ইসলামের স্ত্রী মনজু আরা (৫০) বিদ্যুতায়িত হন। আহত তিন জনকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মনজু আরাকে মৃত ঘোষণা করেন। আহত দুই জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?