শুক্রবার, ২৩ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ০৫:২৩:৩৭

বোয়ালমারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১

বোয়ালমারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১

 বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। মরণঘাতি বাস দু’টিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় পৃথক মামলার প্রস্তুতি চলছে। জানা যায়, উপজেলার বোয়ালমারী সদর ইউনিয়নের সৈয়দপুর মুসলিম মিশনের সামনে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে বৃহস্পতিবার (১৫.১০.২০) দুপুর ২টার দিকে ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনীর শিক্ষার্থী খাতেমা খানম (৬) রাস্তা পার হওয়ার সময় বাসের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। সে নিজ বাড়ি থেকে রাস্তা পার হয়ে পাশ্ববর্তী তার মামা বাড়ি যাওয়ার সময় এই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হয়। ফাতেমা সৈয়দপুর গ্রামের কামাল হোসেন ও ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য ইয়াসমিন বেগমের সন্তান। বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে। অপরদিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুর নামক স্থাকে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত ও মোটরসাইকেল আরোহী অপর যুবক মারাত্মক আহত হয়েছে। নিহত যুবকের নাম মো. শামীম মিয়া (২৩)। সে বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ঠাকুরপুর গ্রামের তোতা মিয়ার ছেলে। একই গ্রামের আহত আশিক (১৯) নামে অপর যুবক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরিবার সূত্রে জানা যায়, বেলা দেড়টার দিকে শামীম ও আশিক মোটরসাইকেল যোগে ফরিদপুর যাওয়ার পথে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হয়।

এই বিভাগের আরও খবর

  পিরোজপুরে মানসিক ভারসাম্যহীন যুবককে জবাই করে হত্যার চেষ্টা!

  বড়াইগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৫

  গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ সুনামপুর-চন্দরপুর রাস্তার বেহাল দশা! দেখার যেন কেউ নেই

  লিবিয়ার উপকূলে নৌকা ডুবে ১৫ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

  ঝড়ো হাওয়াসহ ভারি বৃষ্টির আভাস, নদীবন্দরে দুই নম্বর নৌ হুঁশিয়ারি

  চীনে নুডুলস খেয়ে একই পরিবারের ৯ জনের মৃত্যু

  নেত্রকোনায় পানিতে ডুুুবে দুই শিশুর মৃত্যু

  নাইজেরিয়ায় বিক্ষোভে সেনাবাহিনীর গুলি, নিহত ২০

  নেত্রকোনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অন্তর ১০ দিন ধরে নিখোঁজ

  নেত্রকোনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

  ৮ বছর ধরে জরাজীণ দুর্গাপূর আদালত ভবন

https://web.facebook.com/Somoy-news

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?