রবিবার, ১৫ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯, ০১:১৭:৩৫

পাহাড় ধস: টেকনাফে দুই শিশু নিহত

পাহাড় ধস:  টেকনাফে দুই শিশু নিহত

টেকনাফ (কক্সবাজার) : কক্সবাজারে টেকনাফে ভারী বৃষ্টিপাতের কারণে পাহাড় ধসে দুই শিশু মারা গেছে। আহত হয়েছেন অন্তত পাঁচ জন। আজ মঙ্গলবার ভোরে টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, পল্লান পাড়ার রবিউল আলমের ছেলে মেহেদী হাসান (৯) ও মোহাম্মদ আলমের মেয়ে আলিফা (৫)। স্থানীয়রা জানায়, ভারী বৃষ্টিপাতের কারণে ভোরে মাটি চাপা পড়ে দুই পরিবারের লোকজন আহত হয়। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে নিয়ে যায়। জরুরি বিভাগের চিকিৎসক খান আলম শিশু দুটিকে মৃত ঘোষণা করেন। টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল হাসান বলেন, ভারী বর্ষণের ফলে পাহাড় ধসে ঘটনায় দুটি শিশু মারা গেছে। ঘটনাস্থল পরির্দশ করেছি, ঘটনাটি খুবই মর্মান্তিক। পরিবার দুটিকে আর্থিক অনুদান দেওয়া হবে। এছাড়া পাহাড়ে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারীদের সরে যাওয়ার জন্য মাইকিং করা হচ্ছে। ভারী বর্ষণের কারণে টেকনাফ উপজেলার বেশ কয়েকটি গ্রাম পানিবন্দি হয়ে আছে। বিষয়টি কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে এবং ক্ষতিগ্রস্থদের তালিকা করে সাহায্য দেওয়া হবে।

প্রসঙ্গত, শুক্রবার থেকে কক্সবাজারে থেমে থেমে ভারী বৃষ্টিপাত হচ্ছে। স্থানীয় আবহাওয়া অফিস জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় ১৬৯ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।

 

 

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?