শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, ১২:১৫:৫৭

প্রেমকে বিয়ের পিঁড়ি পর্যন্ত নিয়ে যেতে চান? স্রেফ এই একটি কাজ করুন

প্রেমকে বিয়ের পিঁড়ি পর্যন্ত নিয়ে যেতে চান? স্রেফ এই একটি কাজ করুন

লাইফস্টাইল ডেস্ক : প্রেম টিকিয়ে রাখতে খরচা কমে যাবে এই খবরের পরে। সময় থেকে শুরু করে অর্থ, সব সঞ্চিত রাখতে পারবেন নিজের জন্য। শুধু এই একটি কাজ করুন। তা হলেই কেল্লাফতে।

 

কী সেই মহৌষধী যা প্রেম টিকিয়ে রাখার সবথেকে গুরুত্বপূর্ণ হাতিয়ার? তার সন্ধান দেওয়ার আগে একটি প্রশ্ন করা যাক। ‘‘বোবা-কালার শত্রু নেই’’ কথাটি কি শুনেছেন? উত্তর নিশ্চয়ই ‘‘হ্যাঁ’’। ব্যস, আর চিন্তা নেই। আপনি পেয়ে গিয়েছেন আপনার অস্ত্র।

 

গবেষণা বলছে, প্রেমকে পরিণতি দিতে চাইলে সোজা বোবা-কালা বনে যান। স্ত্রী বা প্রেমিকার খারাপ কিছুই যেন আপনার চোখে না-পড়ে। নিতান্তই যদি মনে হয় আপত্তি করা প্রয়োজন, তাহলে নিজের যুক্তিগুলি সুন্দর করে সাজিয়ে, মোলায়ম কণ্ঠে বলুন। কিন্তু তাতেও যেন মনে না-হয়, আপনি তাঁর সমালোচনা করছেন।

 

কী হয় তাতে? গবেষকরা বলছেন, এর একটি সুফল অবশ্যই রয়েছে। এতে ঠোকাঠুকির সম্ভাবনা কমে যায় একেবারে। ন্যূনতম ঠোকাঠুকিই তো মজবুত সম্পর্কের গোড়ার কথা! বান্ধবী ভাবতে শুরু করেন, আপনি তাঁর বশবর্তী। হতে পারে সকলে আপনাকে ‘‘স্ত্রৈণ’’ বলতে শুরু করবেন বিয়ের আগে থেকেই। কিন্তু পাঁচজনে পাঁচ কথা বলবেই। সম্পর্ক সুদৃঢ় করা আপনার দায়িত্ব।

 



 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?