শনিবার, ১৬ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ০৪:২৪:১৫

ওয়েব সিরিজে প্রসেনজিতের নায়িকা হচ্ছেন অদিতি

ওয়েব সিরিজে প্রসেনজিতের নায়িকা হচ্ছেন অদিতি

বিনোদন ডেস্ক: ওয়েব সিরিজে নাম লেখাতে যাচ্ছেন কলকাতার তারকা অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ‘স্টারডাস্ট’ শিরোনামের এই ওয়েব সিরিজে প্রসেনজিতের বিপরীতে কাজ করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারি। ভারতের বিনোদনভিত্তিক গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, আট থেকে নয় পর্বের এই ওয়েব সিরিজটি পরিচালনা করতে যাচ্ছেন নেটফ্লিক্সের ‘স্যাকরেড গেমস’খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে। সিনেমাজগতের এক সত্য ঘটনা অবলম্বনে চল্লিশ দশক থেকে কাহিনি শুরু হবে এবং আগামী চল্লিশ বছরের কাহিনি দেখা যাবে ওয়েব সিরিজটিতে।প্রতিবেদনে আরো জানানো হয়েছে, অপরশক্তি খুরানাও এই সিরিজে কাজ করতে যাচ্ছেন। এ ছাড়া আরো অনেক তারকাই যুক্ত হবেন। এই সিরিজের শুটিং শুরু হওয়ার কথা ছিল গেল বছরের শেষে, তবে করোনার কারণে তা সম্ভব হয়নি। চলতি বছরের মার্চ বা এপ্রিলে এই ওয়েব সিরিজের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।যদিও এই ওয়েব সিরিজ কোন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে, তা এখনো জানা যায়নি। এ ছাড়া এ প্রসঙ্গে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?