রবিবার, ১৭ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ০৪:১৭:৫২

এখনো বিয়ের বয়স হয়নি : শেহনাজ

এখনো বিয়ের বয়স হয়নি : শেহনাজ

বিনোদন ডেস্ক: সুপারস্টার সালমান খান সঞ্চালিত ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের ১৩তম মৌসুমে হাজির হয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন শেহনাজ গিল। হালে এই পাঞ্জাবি সেনসেশন সিদ্ধার্থ শুক্লার সঙ্গে একটি মিউজিক ভিডিও করেছেন, যা এরই মধ্যে হিট হয়েছে। অনুরাগীরা এ যুগলকে ‘সিদনাজ’ বলে ডাকেন। আর তাঁরা এ যুগলের বিয়ের দিনক্ষণ জানতে চান। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, গতকাল রোববার ইনস্টাগ্রামে লাইভ সেশন করেছিলেন শেহনাজ গিল। এ সময় ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। এক ভক্ত শেহনাজের কাছে তাঁর বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানতে চান। শেহনাজ জানান, এখন নিজের স্বপ্ন ও কাজের ওপর মনোযোগ দিতে চান।বিগ বসের এবারের মৌসুমের প্রতিযোগী শেহনাজ গিল বলেন, ‘এখনো আমার বিয়ের বয়স হয়নি। এখনো সময় হয়নি। যদি আমি বিয়ের জন্য মুখিয়ে থাকতাম, তাহলে তো বিয়ে করেই ফেলতাম এবং এত দিনে বাচ্চাও থাকত। কিন্তু আমি এখন কাজ করতে চাই এবং শুধু এর ওপরই পূর্ণ মনোযোগ দিতে চাই।’ লাইভে শেহনাজকে সাদা টপ ও জিন্স পরিহিত দেখা যায়। ফ্রেশ মেকআপ ও লাল লিপস্টিকে দারুণ লাগছিল শেহনাজকে। সম্প্রতি শেহনাজ গিল ১২ কেজি ওজন কমিয়েছেন। সেই যাত্রার কথা বলতে গিয়ে শেহনাজের ভাষ্য, তিনি চান মানুষ যেন তাঁকে আবেদনময়ী হিসেবে দেখেন। ইনস্টাগ্রামে ব্যাপক ভক্ত জুটিয়েছেন শেহনাজ। এ মাধ্যমে তাঁর অনুসারী ৬৬ লাখ।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?