রবিবার, ২৪ জানুয়ারী ,২০২১

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

রবিবার, ১০ জানুয়ারী, ২০২১, ০৩:৪১:৫৪

জন্মদিনে নতুন সিনেমা মুক্তির তারিখ জানালেন হৃতিক

জন্মদিনে নতুন সিনেমা মুক্তির তারিখ জানালেন হৃতিক

বিনোদন ডেস্ক: অবশেষে জন্মদিনেই এলো সেই ঘোষণা। দীর্ঘ এক মাসের গুঞ্জন সত্যি করে নিজের নতুন সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন বলিউড সুপারহিরো হৃতিক রোশন। ‘ফাইটার’ শিরোনামে নতুন এই সিনেমায় তাঁর বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। সিনেমাটি মুক্তি পাবে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর। এক টুইট বার্তায় ৩২ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করে জন্মদিনে হৃতিক এসব তথ্য নিশ্চিত করেছেন। গেল বছরের ডিসেম্বরের শুরুতে এক সূত্রের বরাতে বলিউডের প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামা এই সিনেমা প্রসঙ্গে প্রতিবেদন প্রকাশ করেছিল। আর গণমাধ্যমটির বরাতে এনটিভি অনলাইন গতকালই জানিয়েছিল, নিজের জন্মদিনে ‘ফাইটার’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দিতে যাচ্ছেন বলিউড সুপারহিরো। আলোচিত ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’ সিনেমার পর হৃতিক রোশন ও পরিচালক সিদ্ধার্থ আনন্দ নতুন সিনেমায় জুটি বাঁধছেন। ‘ফাইটার’ হতে যাচ্ছে বলিউডের অন্যতম সফল এই জুটির তৃতীয় সিনেমা। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র গতকাল বলিউড হাঙ্গামাকে জানিয়েছিল, ‘হৃতিককে বিমান বাহিনীর অফিসার পদে দেখা যাবে, তবে দীপিকার চরিত্র সম্পর্কে তথ্য গোপন রাখা হয়েছে। আশা করা যাচ্ছে, প্রচুর অ্যাকশন দৃশ্যে দেখা যাবে দুজনকে। ২০২১ সালের ডিসেম্বরে সিনেমাটি শুটিংয়ে গড়াবে।’ একটি বাণিজ্যিক সূত্র গণমাধ্যমটিকে আরো বলেছে, ‘এটা খুবই দারুণ খবর। দীর্ঘদিন ধরে ভক্তদের আকাঙ্ক্ষা ছিল হৃতিক ও দীপিকাকে জুটি হিসেবে দেখতে; অবশেষে সেটা হচ্ছে। সহজেই বলা যায়, ২০২২ সালে এটি সবচেয়ে হিট সিনেমা হতে যাচ্ছে।’পরিচালক সিদ্ধার্থ আনন্দ বর্তমানে বলিউড কিং খান শাহরুখ খানকে নিয়ে ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন। সিনেমাটি ২০২১ সালের দীপাবলিতে মুক্তির কথা রয়েছে। এরপর বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে নিয়ে ‘ফাইটার’ সিনেমার কাজ শুরু করবেন। এরপর হৃতিক তাঁর আলোচিত ‘কৃষ ফোর’ সিনেমার শুটিং শুরু করবেন। আর ‘ওয়ার টু’ সিনেমার কাজ শুরু হতে বেশ সময় লাগবে।

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?