রবিবার, ০৬ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ০৪:৪৫:০৬

জিৎকে লেখা অমিতাভের পুরনো চিঠি ভাইরাল

জিৎকে লেখা অমিতাভের পুরনো চিঠি ভাইরাল

বিনোদন ডেস্ক: টলিউড সুপারস্টার জিতের কাছে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের চিঠি৷ সবার সামনে তা প্রকাশ করলেন জিৎ! অমিতাভের ভক্ত জিৎ ‘বোল বচ্চন’ নামের ছবিতে অভিনয় করেছেন৷ এ ছবিতে কাজ করার কারণই ছিল অমিতাভের ভক্ত হিসেবে গুরুর প্রতি তার শ্রদ্ধা জানানো৷ অমিতাভ নিজেও জানেন সে কথা৷ জিতের ৫০তম ছবি ‘শেষ থেকে শুরু’র জন্য বিগ বি শুভেচ্ছাও পাঠিয়েছিলেন। তাই বলা যায়, জিতের সঙ্গে অমিতাভের সম্পর্ক যেন ঠিক গুরু-শিষ্যের মতো৷ জিতের বেশ কিছু ছবিও তিনি দেখেছেন বলে জানিয়েছেন স্বয়ং অমিতাভ৷ তবে তাদের এই সম্পর্ক বহু বছর আগের৷ যখন জিৎকে চিঠি পাঠিয়েছিলেন অমিতাভ বচ্চন! সেই পুরনো চিঠি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জিৎ৷ মুহূর্তেই তা ভাইরাল। বছরটা ১৯৯৬৷ তখন অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চলছে জিতের লড়াই৷ কলকাতা থেকে মুম্বাই অভিনয়ের টানে ছুটে বেড়াচ্ছেন তিনি৷ সেই সময় তার কাছে চিঠি আসে এবিসিএলের পক্ষ থেকে৷ সেই সময় অমিতাভ বচ্চন করপোরেশন লিমিটেড একটি প্রতিযোগিতা শুরু করেছিল৷ নাম ছিল স্টারট্র্যাক৷ নতুন অভিনেতাদের কাজের সুযোগ করে দেয়াই ছিল এই প্রতিযোগিতার মূল উদ্দ্যেশ্য৷ সেখানে অংশগ্রহণ করেন জিৎ৷ নিজের নাম নথিভুক্ত করেন। ডাকও পেয়ে যান৷প্রতিযোগিতার প্রথম দফা পরীক্ষার জন্য তার কাছে আসে চিঠি৷ যাতে জানানো হয় যে, ইন্টারভিউ এবং অডিশন হবে তার৷ নিজের প্রতিভা মেলে ধরতে তার সামনে থাকবে কিছুটা সময়৷ তাতেই বুঝিয়ে দিতে হবে নিজের গুরুত্ব৷ সেখানে নির্বাচিত হলে তিনি স্টারট্র্যাক স্কুলে যেতে পারবেন৷ সেখানে থেকে টিভি, ম্যাগাজিন, সংবাদপত্রে কাজের সুযোগ পাবেন৷ সেই ইন্টারভিউয়ের তারিখ ছিল ৮ জানুয়ারি, ১৯৯৬৷ ইন্টারভিউয়ের স্থান ছিল কলকাতার তাজ বেঙ্গল হোটেল৷পুরনো সেই চিঠির দেখা মিলল জিতের ইনস্টাগ্রামের পেজে৷ ‘যাকে ভরসা করবে, তিনিই ভরসা জোগাবেন৷’ চিঠির ছবি পোস্ট করে ক্যাপশনে এমনটাই লিখলেন জিৎ৷এই চিঠি পাওয়ার পর কেটে গেছে অনেকগুলো বছর৷ জিতের জীবনে তারপর এসেছে বিশাল পরিবর্তন৷ তিনি এখন সুপারস্টার৷ তার কাজের প্রসংশা করেন বিগ-বিও৷ কোনও কিছুর প্রতি বিশ্বাস রাখলে সেই বিশ্বাস ফিরে আসে, এটাই যেন বোঝাতে চেয়েছেন জিৎ৷

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?