শনিবার, ০৫ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ১২:৫৬:২৬

আইসোলেশনে সালমান খান

আইসোলেশনে সালমান খান

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খানের ব্যক্তিগত গাড়িচালক অশোক ও দুই ব্যক্তিগত কর্মীর করোনা-পরীক্ষার ফল পজিটিভ আসার পর তাঁদের মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনা-সতর্কতা হিসেবে এ তারকা নিজ গৃহে আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। সূত্রের বরাত দিয়ে দৈনিক জাগরণ, ডিএনএ, বলিউড বাবল, পিঙ্কভিলাসহ একাধিক ভারতীয় গণমাধ্যম এ খবর প্রকাশ করেছে। সালমান খান ও তাঁর পুরো পরিবারের সদস্যরা আগামী ১৪ দিন নিজ বাসায় আইসোলেশনে থাকবেন। এ তারকার করোনায় আক্রান্ত কর্মীদের মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মার্চে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সে দেশে লকডাউন ঘোষণার পর নিজের প্যানভেল খামারবাড়িতে কোয়ারেন্টিনে ছিলেন সালমান খান। সালমান খান এত দিন রিয়েলিটি শো বিগ বসের ১৪তম মৌসুমের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। আগামী পর্বগুলোর শুটিং কীভাবে হবে, সে সম্পর্কে এখনো বিস্তারিত বলেনি ভারতীয় গণমাধ্যমগুলো।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?