শনিবার, ০৫ ডিসেম্বর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ০৪:১৬:৪৯

বিশ্বের সবচেয়ে আবেদনময়ী পুরুষ

বিশ্বের সবচেয়ে আবেদনময়ী পুরুষ

বিনোদন ডেস্ক: মার্কিন অভিনেতা-প্রযোজক মাইকেল বি জর্দান পিপল ম্যাগাজিনের ‘সেক্সিয়েস্ট ম্যান অ্যালাইভ ২০২০’ হিসেবে মনোনীত হয়েছেন। ম্যাগাজিনটির ৩৫তম বর্ষপূর্তি সংখ্যার প্রচ্ছদে স্থান পেয়েছেন তিনি। এ বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করে মাইকেল বি জর্দান বলেন, এটি একটি দুর্দান্ত অনুভূতি। অনেকেই রসিকতা করে বলেছিল, এটি সম্ভবত আপনার কপালে নাই। জর্ডান রসিকতা করে জানান, তার পরিবারে এমন কিছু নারী আছেন যারা এজন্য গর্বিত। তিনি বলেন, যখন আমার দাদি জীবিত ছিলেন, তিনি কিছু ম্যাগাজিন সংগ্রহ করেছিলেন, তখন আমার মা খালা স্বাভাবিকভাবেই এটি প্রচুর পরিমাণে পড়তেন। এবারের সংখ্যাটা অবশ্যই একটি বিশেষ জায়গা পাবে।মাইকেল বি জর্দানের আগে এই খেতাব পেয়েছিলেন গায়ক জন লেজেন্ড এবং ইদ্রিস এলবা।মাইকেল বি জর্দানের এই তালিকায় তার নাম আসার কারণ ‘ফ্রুটভেল স্টেশন’ ও ‘জাস্ট মার্সি’ সিনেমায় তার অসাধারণ অভিনয় নজর কেড়েছে সমালোচকদের। এর আগে, ২০১৮ সালে ‘ব্ল্যাক প্যানথার’ ছবিতে অভিনয় করে গ্লোবাল তারকা হয়ে ওঠেন তিনি।২০২০ সালেই টাইম ম্যাগাজিনের করা বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায়ও উঠে আসে জর্দানের নাম।

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?