শুক্রবার, ২৩ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ০৪:৩৪:৫২

আলমগীরের নামে ভুয়া ফেসবুক আইডি

আলমগীরের নামে ভুয়া ফেসবুক আইডি

বিনোদন ডেস্ক: ঢাকাই ছবির খ্যাতিমান অভিনেতা আলমগীর বেশ বিব্রত। কারণ ফেসবুকে তার নামে করা ভুয়া আইডি থেকে কে বা কারা ধর্ম বিষয়ক নানা স্টেটম্যান্ট দিয়ে যাচ্ছেন। অথচ এম.এ. আলমগীর ছাড়া তার আর কোনো অফিসিয়াল পেজ নেই। ‘আমি ধর্ম নিয়ে কোনো প্রকার মন্তব্য বা স্টেটম্যান্ট কোথাও দেইনি। ফেসবুকেও না। অথচ আমার নামে ভুয়া ফেসবুকে পেজ খোলে কারা যেন এ বিষয়টিকে নিয়ে নানা মন্তব্য প্রকাশ করে যাচ্ছে। কেন বা কী উদ্দেশ্যে কারা এমনটি করছেন তা আমার বোধগম্য নয়। এতে তাদের লাভই বা কি সেটাও জানিনা। শুধু শুধু আমার ক্ষতি করার চেষ্টা ছাড়া আর কিছুই না।’ বলছিলেন একাধিকবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা। আলমগীর আরও বলেন, ‘যারা এমনটি করছেন তাদের এমনটি আর না করার আহ্বান জানাই। আর দেশবাসীসহ আমার যারা ভক্ত গুনগ্রাহী  ও শুভাকাঙ্খী আছেন তাদের উদ্দেশ্যে বলছি আমার কোনো ফেসবুক পেজ নেই। ওই ভুয়া পেজের মন্তব্যের বিষয়ে সজাগ থাকবেন।’

https://web.facebook.com/Somoy-news

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?