শনিবার, ৩১ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ০৬:৫৪:১৮

বড়াইগ্রামে ধর্ষণ-নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

বড়াইগ্রামে ধর্ষণ-নির্যাতন বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

 নাটোর প্রতিনিধি: নারী ধর্ষণ ও নারী নির্যাতনসহ শিশু ধর্ষণ ও শিশু নির্যাতন কঠোর হস্তে দমনের প্রত্যয় নিয়ে নাটোরের বড়াইগ্রামে অনুষ্ঠিত হয়েছে বিট পুলিশিং সমাবেশ। শনিবার সকালে বড়াইগ্রাম থানা পুলিশের উদ্যোগে উপজেলা হল রুমে থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আনোয়ারুল হকের সভাপতিত্বে এই বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, ইউএনও জাহাঙ্গীর আলম, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, পুলিশ পরিদর্শক আব্দুর রহিম ও তৌহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু এবং অন্যদের মধ্যে পৌর কাউন্সিলর শরীফুন্নেছা শিরিণ, শিক্ষার্থী স্মৃতি ইশরাত প্রমূখ বক্তব্য রাখেন। সমাবেশে বিভিন্ন পেশাজীবি মানুষ অংশ নেয়। এছাড়াও একই দিন বনপাড়া ও বড়াইগ্রাম পৌরসভা এবং উপজেলার ৭টি ইউনিয়নে পৃথক পৃথকভাবে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে থানা পুলিশের বিভিন্ন কর্মকর্তা, পৌর মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান ও সদস্যসহ বিভিন্ন পেশাজীবি মানুষ উপস্থিত ছিলেন।  

এই বিভাগের আরও খবর

  পুলিশের ১৩৫ এসআই বদলি

  রিফাত হত্যা মামলার ডেথ রেফারেন্স শুনানি অগ্রাধিকার ভিত্তিতে : অ্যাটর্নি জেনারেল

  ইরফানকে সাত দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ

  নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর : হাজি সেলিমের ছেলের বিরুদ্ধে মামলা

  রায়হান হত্যা: পুলিশ কনস্টেবল হারুন ৫ দিনের রিমান্ডে

  সিলেট মেট্রোপলিটন কমিশনারসহ পুলিশের উর্ধ্বতন ১৯ কর্মকর্তার বদলি

  এইচএসসির আংশিক ফি ফেরত দেওয়ার সিদ্ধান্ত

  রায়হান হত্যা: আকবরকে সহায়তাকারী এসআই বরখাস্ত

  হচ্ছে না মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা, অ্যাসাইনমেন্টে মূল্যায়ন

  নিক্সন চৌধুরীর জামিন শুনানি আজ

  সাংবা‌দিক কাজ‌ল কেন জামিন পাবেন না, হাইকোর্টের রুল

https://web.facebook.com/Somoy-news

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?