শুক্রবার, ২৩ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ০৫:০৮:১৩

বড়াইগ্রামে নতুন ওসি আনোয়ারুলের যোগদান

বড়াইগ্রামে নতুন ওসি আনোয়ারুলের যোগদান

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম থানায় নতুন অফিসার্স ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক যোগদান করেছেন। বুধবার রাত ৮টায় তিনি আনুষ্ঠানিকভাবে বিদায়ী ওসি দিলিপ কুমার দাসের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।
থানা চত্বরে উপপরিদর্শক (এসআই) শামসুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায় ও বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত সিনিয়র পুলিশ সুপার জামিল আকতার, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি, শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, পুলিশ পরিদর্শক আব্দুর রহিম ও তৌহিদুল ইসলাম, জোনাইল ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, এসআই আনোয়ার হোসেন ও সানোয়ার হোসেন, এএসআই মোমিনুল হক প্রমূখ। অনুষ্ঠানে বিভিন্ন ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিত্ব, সুশীল সমাজের প্রতিনিধিগণ, ব্যবসায়ী, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। ওসি আনোয়ারুল সর্বশেষ সিরাজগঞ্জের বেলকুচি থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি বগুড়ার শিববাটি এলাকায়। তিনি মেথড অব ইংলিশ গ্রামারের জনক বিশিষ্ট শিক্ষাবিদ এমএ ছামাদের পুত্র। তিনি ২০০১ সালে পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক হিসেবে যোগদান করেন। বিদায়ী ওসি দিলিপ কুমার দাস চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানায় বদলী হয়েছেন।

এই বিভাগের আরও খবর

https://web.facebook.com/Somoy-news

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?