শুক্রবার, ২৩ অক্টোবর ,২০২০

Bangla Version

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য যোগাযোগ করুন (newsroom.somoynews24@gmail.com)

  
SHARE

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৮:০৭

কিশোরগঞ্জে মূমুর্ষ রোগীর জীবন রক্ষার্থে পুলিশের রক্তদান

কিশোরগঞ্জে মূমুর্ষ রোগীর জীবন রক্ষার্থে পুলিশের  রক্তদান

 কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: মানুষ মানুষের জন্য- এই কথাকে বিশ্বাস করে কিশোরগঞ্জ থানার এ এস আই ইবনে দায়িদ এক মূমুর্ষ রোগীকে রক্ত দিয়েছেন বলে জানা গেছে। রবিবার বিকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুল আরেফিন সপুর কাছে জরুরী ভাবে একজন মূমুর্ষ রোগীর জন্য রক্ত প্রয়োজন বলে ফোন আসে। উপজেলা ছাত্রলীগের সভাপতি সপু দ্রুত গতিতে সেই রোগীকে দেখতে যান কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তার ব্যক্তিগত খোজ খবর নিয়ে তার জন্য রক্তের সন্ধান করতে থাকেন। এমতাবস্থায় কথায় কথায় কিশোরগঞ্জ থানার এ এস আই ইবনে দায়িদ জানতে পেরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে রক্ত দিয়ে বেড়িয়ে আসেন। জানা যায়,উপজেলার পুটিমারী ইউনিয়নের মাষ্টার পাড়া গ্রামের অবসর প্রাপ্ত রেল কর্মচারী মৃত রমজান আলীর ছেলে আবু আহাম্মদ খন্দকার বিভিন্ন রোগে ভুগছেন। হঠাৎ তিনি শুক্রবার কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসক তার শরীরে রক্তের শূন্যতার কথা বলে জানান। তার রক্তের গ্রুপ বি পজেটিভ। রোগীর রক্তের সাথে এ এস আই ইবনে দায়িদের রক্তের গ্রুপ মিল থাকায় তিনি রক্ত দিয়ে মুমূর্ষ রোগীর পাশে দাড়িয়েছেন। কিশোরগঞ্জ থানার এ এস আই ইবনে দায়িদ’র সাথে কথা হলে তিনি বলেন,আজ একজন মূমুর্ষ মানুষের পাশে রক্ত দিয়ে সহযোগীতা করে নিজেকে ভাল লাগছে। এভাবে মানুষের পাশে থাকতে চাই। পুলিশ সম্পর্কে মানুষের যে খারাপ ধারণা আছে তা আমরা মুছে দিতে বদ্ধ পরিকর। তিনি অসহায় মানুষের পাশে দাড়াবার জন্য সর্বস্তরের মানুষকে আহবান জানান।
 

এই বিভাগের আরও খবর

https://web.facebook.com/Somoy-news

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন,মাদক সম্রাটতো সংসদেই আছে। তাদেরকে বিচারের মাধ্যমে আগে ফাঁসিতে ঝুলান। আপনি কি একমত?